ঈদে আসছে না ‘জংলি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১০ পিএম, ০২ জুন ২০২৪

এবারের ঈদুল আজহায় ‘জংলি’ সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার কথা ছিল। তবে এটি ঈদে আসছে না বলে জানা গেছে। সিনেমাটির পরিচালক এম রাহিম মুক্তি না পাওয়ার কারণ হিসেবে সময়স্বল্পতার কথা গণমাধ্যমকে জানিয়েছেন।

নির্মাতা এম রহিম এ প্রসঙ্গে বলেন, ‘টানা শুটিং করেছি আমরা। একই সঙ্গে ভারতে চলছিল সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ। শুটিংয়ের পাশাপাশি ডাবিংও চলছিল ঢাকায়। মে মাসে আউটডোরে শুটিংয়ের সময় প্রচণ্ড গরমে ইউনিটের অনেকেই অসুস্থ হয়ে পড়েন। তবু আমরা কঠোর পরিশ্রম চালিয়ে গেছি’।

তিনি আরও বলেন, ‘সবশেষ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে শুটিং বন্ধ রাখতে হয় আমাদের। পুরো একটি সেট ঝড়ে ভেঙে যায়। প্রকৃতির ওপর তো কারো নিয়ন্ত্রণ নেই। দর্শকদের যে সিনেমা আমরা উপহার দিতে চাই, সেই কোয়ালিটি অ্যাচিভ করা সম্ভব হবে না এই ঈদে। এ মানের সিনেমার সঙ্গে কোয়ালিটিতে কম্প্রোমাইজ করাটা একেবারেই আনএথিক্যাল হবে’।

আরও পড়ুন

নির্মাতা হিসেবে ‘শান’ সিনেমা দিয়ে চলচ্চিত্র যাত্রা শুরু হয়েছিল এম রাহিমের। তিনি প্রথম সিনেমা মুক্তির দুই বছর পর দ্বিতীয় সিনেমা নির্মাণ করেছেন। এটি মুক্তির জন্য ঈদের উৎসবের গুরুত্বপূর্ণ সময়কে নির্বাচন করা হয়েছে।

ঈদে আসছে না ‘জংলি’

ঈদে সিনেমা মুক্তির ঘোষাণা দিয়েও সেখান থেকে সরে আসার জন্য দুঃখ প্রকাশ করে এমএ রহিম বলেন, ‘দর্শকের কাছে বিনীতভাবে দুঃখ প্রকাশ করছি। সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন জংলির জন্য। ঈদে না আসায় অনেকেই কষ্ট পাবেন। সবচেয়ে বেশি কষ্ট তো লেগেছে আমাদেরই। এতটুকু প্রতিশ্রুতি দিতে পারি, ঈদের পর পরই ভালো একটি সিনেমা নিয়ে হাজির হচ্ছি আমরা’।

এই সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ‘জংলি’সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে শবনম বুবলীকে দেখা যাবে। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান, এরফান মৃধা শিবলু ও দিলারা জামান।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।