হারিয়ে যাওয়া অভিনেত্রী চম্পার সন্ধানে নাঈম


প্রকাশিত: ০৯:১০ এএম, ২১ এপ্রিল ২০১৬

কালে ভদ্রে ছোট পর্দায় কিছু কাজ করতে দেখা গেছে চলচ্চিত্রাভিনেত্রী চম্পাকে। হুমায়ূন আহমেদের রচনা ও পরিচালনায় একটি নাটকে আসাদুজ্জামান নূরের বিপরীতে কাজ করতে দেখা গিয়েছিলো তাকে।

এছাড়াও তিনি আরো বেশ কিছু নাটক অভিনয় করেছেন। সম্প্রতি কাজ করলেন এনটিভির জন্য নির্মিত ‘এক্সক্লুসিভ ইন্টারভিউ’ নামের নাটকে। এখানে তার সঙ্গে আরো অভিনয় করেছেন নাঈম, স্পর্শিয়া, মাহমুদুল ইসলাম মিঠু প্রমূখ।

নাটকে চম্পা বিনোদন জগৎ থেকে হারিয়ে যাওয়া এক অভিনেত্রীর চরিত্রে অভিনয় করেছেন। গল্পে দেখা যাবে আড়ালে চলে যাওয়া সেই অভিনেত্রীর সন্ধান পায় মেধাবী তরুণ সাংবাদিক নাঈম। প্রায় এক দশক পর দেশে ফেরা সে অভিনেত্রীর মুখোমুখি হয় সে। জানা যায়, পেছনের কিছু অজানা গল্প।

বর্ণিত হয় তার অনুভব, অভিমান ও অহংকারের অচেনা ভুবন। সৃষ্টি হয় নতুন গল্পের সম্ভাবনা। রেকর্ডহীন সে সাক্ষাৎকারের কোনো অনুলিপি তৈরি হয়না। ছাপা হয়না কোনো খবরের কাগজে। অলিখিত সেই এক্সক্লুসিভ ইন্টারভিউটি রয়ে যায় তরুণ সাংবাদিকের স্মৃতির ভেতর।

নাটকটি আগামী শনিবার, ২৩ এপ্রিল রাত ১১টা ৪৫ মিনিটে প্রচার হবে এনটিভিতে।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।