সাবেক প্রেমিকের সঙ্গে এমা


প্রকাশিত: ০৫:১৭ এএম, ২০ ডিসেম্বর ২০১৪

প্রেমের মেয়াদ বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে গেল সম্পর্ক। গত গ্রীষ্মেই তিনি ম্যাথিউ জেনির সঙ্গে দুর্দান্ত প্রেমের কথা ফলাও করে জাহির করেছিলেন। ক্যারিবিয়ান দ্বীপে প্রেমিকযুগলের রোমান্টিক ছুটি কাটানোর ছবিও ইন্টারনেটে ছড়িয়েছিল রাতারাতি।

কিন্তু এরইমধ্যে প্রেমে ইতি! কে করলেন ব্রেকআপ? আর ব্রেকআপের পর কেমন আছেন তারা! কথা হচ্ছে হ্যারি পটারের সেই ছোট্ট `পরীমুখ` এমা ওয়াটসনকে নিয়ে। না এখন আর সে ছোট্ট বাবুটি নেই। রীতিমতো প্রেম করছেন, আবার প্রেমে ব্রেকআপও হয়ে গেছে।

তারকাদের প্রেম কিংবা বিচ্ছেদ কোনটাতেই বিশেষ সময় লাগে না। আর দুটোই তারা ঢাকঢোল পিটিয়ে করতেই পছন্দ করেন। প্রেমের খবরটাও সবাইকে বেশ ঢাকঢোল পিটিয়েই দিয়েছিলেন এমা। এরপর সমুদ্র সৈকতে তাদের রোমান্সের ছবি গুনতে গুনতে হয়রান ভক্তরা। এরপর বছর না ঘুরতেই বিচ্ছেদ। তবে শোনা যাচ্ছে, যৌথভাবেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

প্রেম ভেঙে গেলেও দুজনের মধ্যে বন্ধুত্ব এখনও অটুট। শুটিং বাদ দিয়ে এমা যতটা সময় পাচ্ছেন, সাবেক প্রেমিকের সঙ্গেই কাটাচ্ছেন। তাই বোঝার উপায় নেই প্রেম আছে কি নেই। আপাতত ‘কলোনিয়া ডিগনিদাদ’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন এমা ওয়াটসন। - ডেইলি মেইল

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।