এবার স্বস্তিকার নায়ক হচ্ছেন শরিফুল রাজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১২ পিএম, ১৪ মে ২০২৪

নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা শরিফুল রাজ। হিমু আকরামের পরিচালনায় ‘আলতাবানু জোছনা দেখেনি’ নামে সিনেমায় নায়িকা থাকছেন কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী।

গত বছরের সেপ্টেম্বরে নাট্য নির্মাতা হিমু আকরাম ‘আলতাবানু জোছনা দেখেনি’ সিনেমার ঘোষণা দিয়েছিলেন। বলেছিলেন, নায়িকা থাকছেন স্বস্তিকা মুখার্জী। তার বিপরীতে কে অভিনয় করবেন, সেটা জানাতে পারেননি। নির্মাতা বলেছিলেন, স্বস্তিকার জন্য নায়ক খোঁজা হচ্ছে।

অবশেষে পাওয়া গেলো স্বস্তিকার নায়ক। তিনি হলেন পরাণ ছবির মাধ্যমে আলোচনায় আসা অভিনেতা শরিফুল রাজ। এ ব্যাপারে নির্মাতা হিমু আকরামের সঙ্গে যোগাযোগ করা হলে সাড়া মেলেনি।

‘আতলাবানু জোসনা দেখেনি’ প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। প্রযোজনা সংস্থার সূত্রে স্বস্তিকার নায়ক হিসেবে শরিফুল রাজের চুক্তিবদ্ধ হওয়ার খবর জানা যায়।

বহু নাটক নির্মাণ করেছেন হিমু আকবর। এবার নিজের গল্পেই প্রথম ছবি বানাবেন তিনি। চিত্রনাট্য লিখেছেন হিমু আকরাম, মোহাম্মদ নাজিম উদ দৌলা ও মোহাম্মদ নাজিম উদ্দিন।

খোঁজ নিয়ে জানা যায়, সৈয়দপুর, সুন্দরবন, রাজেন্দ্রপুরের শালবনে অনেকটা রহস্যে ঘেরা গল্পে এ ছবির শুটিং হওয়ার কথা আছে চলতি বছরে।

শরিফুল রাজ ও স্বস্তিকার ছাড়াও ‘আতলাবানু জোসনা দেখেনি’ সিনেমাতে মামুনু রশীদ ইরেশ যাকের, সোহেল মণ্ডলসহ অনেকের অভিনয়ের কথা আছে।

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।