নতুন ২ সিনেমায় আফরান নিশো

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০১ পিএম, ১৩ মে ২০২৪

দর্শকনন্দিত অভিনেতা আফরান নিশো ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ও বাংলাদেশের আলফা-আই এন্টারটেইনমেন্টের সঙ্গে নতুন দুটি সিনেমার জন্য চুক্তি সই করেছেন।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছে আই এন্টারটেইনমেন্টে।

গত বছর রায়হান রাফী পরিচালিত 'সুড়ঙ্গ' সিনেমায় অভিনয় করে প্রথম সিনেমাতেই নজর কাড়েন নিশো।

অভিনেতা আফরান নিশো বলেন, 'যে কোনো সৃষ্টিশীল কাজের সাফল্যের জন্য সময় খুবই প্রয়োজন। সিনেমার অপরিহার্য বিষয় হচ্ছে সবক্ষেত্রের সঠিক সমন্বয়। সমন্বয় যত ভালো হবে, সিনেমা ভালো হওয়ার সম্ভাবনা তত বেড়ে যায়। সময় দেওয়া আর নেওয়ার মাঝেই ভালো সিনেমা।'

'হারিয়ে থাকা যেমন নিখোঁজ সংবাদের আভাস দেয়, তেমনি খুঁজে পাওয়ার আগ্রহ সৃষ্টি করে। অনেক নিখোঁজের মাঝে আমি খোঁজ পেয়েছি এসভিএফ আলফা-আই এন্টারটেইনমেন্টের। তারা আমার সঙ্গে দুটি সিনেমার চুক্তি সম্পন্ন করেছেন। তারা আমাকে ও আমি তাদেরকে খুঁজে পেয়েছি, আমি আনন্দিত,' বলেন তিনি।

নিশো অভিনীত এই দুই সিনেমার পরিচালক কে, কারা অভিনয় করবেন, কবে শুটিং হবে এবং কবে মুক্তি পাবে, এসব বিষয়ে এখনই কিছু জানায়নি দুই প্রযোজনা প্রতিষ্ঠান।

এমআই/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।