শাহরুখের পরামর্শে সালমানের নায়িকা হচ্ছেন দীপিকা


প্রকাশিত: ১১:০৯ এএম, ২০ এপ্রিল ২০১৬

শাহরুখ খানের হাত ধরেই বলিউডে রাজকীয় অভিষেক ঘটে দীপিকা পাড়ুকোনের। ‘ওম শান্তি ওম’র পর শাহরুখ দীপিকাকে দেখা গেছে আরো বশে কয়েকবার।

তবে ইন্ডাস্ট্রির আরো দুই খান সালমান ও আমিরের সঙ্গে অভিনয় করা হয়নি কখনো। এ নিয়ে ছিলো নানা গুঞ্জন। বলা হয়েছে, শাহরুখ চান না বলেই অন্য দুই খানের সঙ্গে অভিনয় করেন না দীপিকা। তবে এবার সেই গুঞ্জন উড়ে গেল বাতাসে। বরং জানা গেল সালমান খানের সাথে অভিনয় করার জন্য শাহরুখেই দীপিকাকে পরামর্শ দিয়েছেন।

সম্প্রতি ফ্যান ছবির প্রচারে এক অনুষ্ঠানে সাংবাদিকরা শাহরুখকে প্রশ্ন করেন- পরিচালক কবীর খানের পরবর্তী ছবিতে সালমান খানের বিপরীতে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোনকে। এ ব্যাপারে আপনার কিছু বলা আছে? উত্তরে চিরাচরিত কৌতুকময় হাসি দিয়ে বলেন, ‘অবশ্যই বলার আছে। দীপিকার উচিত মন দিয়ে সালমানের ছবিতে কাজ করা। সালমান ইন্ডাস্ট্রির দামি সুপারস্টার। তার সঙ্গে আমিও কাজ করতে চাই। শুধু তাই নয়, দীপিকার উচিত সব খানদের সঙ্গেই ছবি করা। বিশেষ করে আমির খান, সাঈফ আলী খান।’

জানা গেছে, প্রিয় নায়ক ও মেন্টরের পরামর্শ শুনে বেশ খোশ মেজাজেই আছেন দীপিকা। কেননা, কবীর খান তাকে যে ছবির প্রস্তাবটি দিয়েছেন তার গল্পটি বেশ চমৎকার। তার নিজেরও ইচ্ছে ছিলো ছবিটিতে কাজ করার।

চলতি মাসের শেষে হলিউড ছবি ‘এক্সএক্সএক্স: দ্য রিটার্ন অফ জ্যান্ডার কেজ’র শুটিং সেরে দেশে ফিরবেন দীপিকা। তারপরেই কবীরের ছবিতে চুক্তি স্বাক্ষর করবেন তিনি।

‘বাজিরাও মস্তানি’র পর থেকে এখনও পর্যন্ত কোনও হিন্দি ছবিতে সই করেননি নায়িকা। চলতি বছরে এটাই হবে তার প্রথম প্রজেক্ট।

কবীর খানের ছবিটি নির্মিত হবে ষাটের দশকের প্রেক্ষাপটের গল্প নিয়ে। নাম আপাতত ঠিক হয়েছে ‘টিউব লাইট’। কাস্টিং চূড়ান্ত হলে জুলাই শেষ কিংবা অগস্টের শুরু থেকেই শুটিং শুরু করে দেবেন কবীর। ২০১৭ সালের ঈদে ছবি-মুক্তির পরিকল্পনা রয়েছে কবীরের।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।