প্রকাশ্যে শাকিবের ‘তুফান’ সিনেমার পোস্টার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪১ পিএম, ১১ মে ২০২৪

প্রকাশিত হয়েছে ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমার প্রথম অফিসিয়াল পোস্টার। গত ৭ মে এ সিনেমার টিজার প্রকাশ করে সবাইকে চমকে দিয়েছেন তিনি। ঈদে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

আজ (১১ মে) সকালে প্রকাশ করা এ সিনেমার পোস্টারে দেখা যায়, সাদা শার্ট আর কালো ব্লেজারে শাকিব। তার লম্বা চুল, মুখভর্তি ছোট দাড়ি, মলিন চাহনি। অন্যদিকে তার বুকে হাত রেখে প্রেমিকার ভঙ্গিমায় দাঁড়িয়ে মিমি; পরনে মেরুন ঝলমলে টপ।

আরও পড়ুন

ফেসবুকে পোস্টারের ক্যাপশনে মিমি লিখেছেন, ‘বড় পর্দায় আসছে তুফান। এই নিন অফিসিয়াল তুফানি পোস্টার।’অন্যদিকে একই পোস্টার শেয়ার দিয়ে শাকিব খান লিখেছেন, “বড় পর্দায় ‘তুফান’ আনতে চলেছে এই জুটি!”

প্রকাশের পর থেকে দ্বৈত পোস্টারটি সাড়াও পাচ্ছে বেশ। মাত্র এক ঘণ্টায় শাকিব-মিমির ফেসবুক পেজ মিলিয়ে এর রিঅ্যাকশন সংখ্যা ছাড়িয়েছে ৫০ হাজার! অর্থাৎ দর্শকের মাঝে ‘তুফান’র ঝড় অব্যাহত থাকছে নতুন এই পোস্টারেও।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় বড় বাজেটে নির্মিত হচ্ছে ‘তুফান’। এরই মধ্যে সিনেমা সিংহভাগ শুটিং শেষ হয়ে গেছে বলে জানালেন নির্মাতা রাফী। সিনেমাটি প্রযোজনা করছে ঢাকার আলফা আই, চরকি ও কলকাতার এসভিএফ।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।