তানিন সুবহার নতুন যাত্রা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৩ পিএম, ১০ মে ২০২৪

নতুন প্রজন্মের চিত্রনায়িকা তানিন সুবহা। ছোট ও বড়পর্দায় নিয়মিত কাজ করছেন তিনি। বৈশাখী টিভিতে তানিন অভিনীত প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’। সমাজের বিভিন্ন অসঙ্গতি নিয়ে দীর্ঘ ধারাবাহিকটি নির্মিত হয়েছে। এবার তার নতুন আরও একটি পথে যাত্রা শুরু হতে যাচ্ছে।‍

সম্প্রতি একটি ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন এ অভিনেত্রী। নাম ‘ব্যাড গার্লস’। অনুরূপ আইচের কাহিনি ও চিত্রনাট্যে এটি নির্মাণ করবেন সেলিম রেজা। এ সিরিজে অভিনয় করবেন চলচ্চিত্রের একঝাঁক অভিনয়শিল্পী।

আরও পড়ুন

বর্তমান সময়ে মেয়েরা কেন খারাপ পথে যায় কিংবা কেন একটা মেয়ে খারাপ পথে যেতে বাধ্য হয়? কে বা কারা তাকে বাধ্য করে? প্রায় সব সেক্টরে কাজ করতে গেলে মেয়েদের নানান প্রতিবন্ধকতার মুখোমুখি হতে হয়।

কেউ জীবন বাঁচাতে কিংবা কেউ জীবন সাজাতে প্রবেশ করে ফেলে আলো অন্ধকারের নানা গলিতে। সমাজের এমন বাস্তবতা ও বিভিন্ন বিষয় নিয়ে নির্মিত হবে ‘ব্যাড গার্লস’।

এতে অভিনয় প্রসঙ্গে তানিন বলেন, ‘গল্প শুনেই আমি সিরিজটির প্রেমে পড়ে গেছি। অনুরূপ দা দারুণ লিখেছেন। বিশেষ করে প্রতারিত মেয়েদের কথা তিনি যেভাবে ফুটিয়ে তুলেছেন তার লেখনীতে, এটা এক কথায় অসাধারণ’।

তিনি আরও বলেন, ‘এ ওয়েব সিরিজের প্রতিটা চরিত্র চ্যালেঞ্জিং। এ সিরিজে গল্পের নানা বাঁক ও মারপ্যাঁচ রয়েছে। রয়েছে টানটান উত্তেজনা। আমার চরিত্রটিও দারুণ। আমার বিশ্বাস নির্মাতা সেলিম ভাই দারুণ একটি প্রজেক্ট দর্শকদের উপহার দেবেন।’

জানা গেছে, আগামী সপ্তাহ থেকে সিরিজটির শুটিং শুরু হবে। সিরিজটি সিনেটেক নামে একটি ওটিটি প্লাটফর্ম ও ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।