নীরবের জান রে...


প্রকাশিত: ০৯:১৪ এএম, ২০ এপ্রিল ২০১৬

উপস্থাপক ও কথাবন্ধু হিসেবে নীরব খান পেয়েছেন বেশ সাফল্য। এরপর পা বাড়ান অভিনয়ে। নিয়মিত উপস্থাপনার পাশাপাশি এরইমধ্যে শতাধিক নাটকে অভিনয় করেছেন তিনি। শুধু নাটক নয়, `চটপটি` নামের একটি ছবিতে কাজও করেছেন। আগামী মাসে শুরু হবে এ ছবির শেষ লটের শুটিং।

নতুন খবর হচ্ছে, আরো একটি বাণিজ্যিক ছবিতে অভিনয় করবেন নীরব। ছবিটি পরিচালনা করবেন রাহুল রৌশন। সবকিছু চূড়ান্ত। বাকি শুধু ছবির কাজ শুরুর আনুষ্ঠানিকতা। জাগো নিউজকে এমনটাই জানালেন জনপ্রিয় কথাবন্ধু নীরব।

নীরব বলেন, `জান রে ছবিটির গল্প একেবারেই রোমান্টিক। ত্রিভুজ প্রেমের এই গল্পটি একেবারেই ভিন্ন।` নীরব বলেন, `আজ সন্ধ্যায় সাভারে ডিপজল ভাইয়ের বাড়িতে ছবির মহরত অনুষ্ঠিত হবে। আমি ক্যামেরার সামনে দাঁড়াবো আগামী জুন থেকে, দ্বিতীয় লট থেকে এ ছবিতে আমার কাজ শুরু হবে।`

কে পি জাহাঙ্গীর প্রযোজিত `জান রে` ছবিতে নীরবের বিপরীতে দেখা যাবে নিঝুম রুবিনাকে। এছাড়া আরো অভিনয় অভিনয় করবেন শিপন মিত্র, মিশা সওদাগর প্রমুখ।

এনই/এইচএন/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।