শুক্রবার আসছেন অভিনেতা আইয়ূব বাচ্চু


প্রকাশিত: ০৬:৩৯ এএম, ২০ এপ্রিল ২০১৬

চ্যানেল আইয়ের জন্য নির্মিত একটি টেলিফিল্মে ব্যান্ড লিজেন্ট আইয়ুব বাচ্চু অভিনয় করেছেন। তার গানের শিরোনামে টেলিফিল্মটির নামকরণ করা হয়েছে ‘এখন অনেক রাত’।

টেলিফিল্মটি নির্মাণ করেছেন নাজমুন মুন্নি। এটি আগামী শুক্রবার, ২২ এপ্রিল বিকেল ৩টা ৫ মিনিটে প্রচার হবে।

টেলিছবিতে দেখা যাবে গল্পে দেখা যাবে- মিডল ক্লাস পরিবারের ইউনিভার্সিটি পড়ুয়া তরুণ একটা ছেলে। তার বাবা ব্যবসায়িক কাজে বিদেশ ভ্রমণের সময় প্লেন দুর্ঘটনায় মারা যান। পরিবারে তার মা আছেন কেবল। ছেলেটা ট্যাক্সি চালিয়ে নিজের পড়াশোনা এবং পরিবারের খরচ বহন করে।

দিনের বেলা বিশ্ববিদ্যালয়ে ক্লাস করে তাকে রাতের শিফটে কাজ করতে হয়। শান্ত, নিরব, আলো-আঁধারের রাতের ঢাকা ছেলেটাকে জীবনের নতুন অভিজ্ঞতা দেয়। কখনো দেখা যায় মাতাল বা চোর আবার কখনো বাংলাদেশের জনপ্রিয় কোনো তারকার সাথে অথবা তারই কোনো ক্লাসমেটের সাথে।

প্রতিদিন রাতে যখন সে কাজে বের হয়, একেকদিন একেকটা ঘটনার সম্মুখীন হয়। মাঝে দু’একবার কোনো কোনো ঘটনার সাথে জড়িয়ে পড়ে। তার মধ্যে হতাশা তৈরি হতে থাকে। জীবনের জটিলতায় হারিয়ে না যাওয়া এক তরুণ গ্রাজুয়েশন শেষ করে আজ বাংলাদেশের সবচাইতে বড় অনলাইন রেন্টাল মার্কেটপ্লেসের স্বত্বাধিকার।

নাটকের অারো বেশ কিছু চরিত্রে দেখা যাবে জনপ্রিয় তারকাদের।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।