ক্যানসারে মারা গেছেন চলচ্চিত্র নির্মাতা হরিকুমার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:১১ পিএম, ০৭ মে ২০২৪

শোবিজ অঙ্গনে একের পর এক শোক সংবাদ আসছে ৷ প্রায় প্রতিদিনই পৃথিবী ছেড়ে চলে যাচ্ছেন কোনো না কোনো তারকা। বছরের শুরু থেকেই যেন চলছে মৃত্যুর মিছিল।

এবার মালায়ালাম সিনেমার পরিচালক ও চিত্রনাট্যকার হরিকুমারের প্রয়াণের সংবাদ পাওয়া গেছে। সোমবার (৭ মে) সন্ধ্যায় তিরুবন্তপুরমের এক বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন পরিচালক হরিকুমার।

আরও পড়ুন:

জানা গেছে, নির্মাতা হরিকুমার দীর্ঘদিন ধরেই ক্যানসারে ভুগছিলেন। মারণব্যাধির সঙ্গে দীর্ঘদিন ধরে চলছিল তার কঠিন লড়াই। তবে কোনোভাবেই আর শেষরক্ষা হলো না।

১৯৮১ ‘আম্বাল পুভু’ সিনেমা নির্মাণের মধ্য দিয়ে চলচ্চিত্র ভুবনে হাতেখড়ি হয় এ নির্মাতার। এরপর থেকে মৃত্যুর আগে পর্যন্ত মোট ১৮টি সিনেমা পরিচালনা করেন তিনি।

১৯৯৪ সালে সুকৃতাম সিনেমার জন্য সমালোচকদের প্রশংসা পান। শুধু তাই নয়, শ্রেষ্ঠ মালায়ালাম সিনেমা হিসেবে জাতীয় পুরস্কার জিতে নেন পরিচালক। হরিকুমারের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বিনোদন দুনিয়ায়।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।