বিয়ের ২ মাস পর মধুচন্দ্রিমায় অনুপম-প্রশ্মিতা কোথায় গেলেন

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ০৫ মে ২০২৪

চলতি বছর মার্চ মাসে তাদের বিয়ে হয়েছে। ২ মাস হয়েছে জীবনের নতুন অধ্যায় শুরু করেছে দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায় ও প্রশ্মিতা পাল। গত ২ মার্চ সাদামাটাভাবে গোপনেই বিয়েটা সারেন দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায় ও প্রশ্মিতা পাল। বিয়ের পর থেকেই বেশ কাজের চাপ ছিল দুজনেরই।

এ ব্যস্ততার মধ্যে বিয়ের পর মধুচন্দ্রিমা যাওয়ার সময় পাইনি দুজনেই। যদিও সংগীতশিল্পী অনুপম রায় কিছু দিনের জন্য বাংলাদেশের ঢাকায় ছিলেন। এতো ব্যস্ততার মধ্যে থেকে ছুটি মিলেছে দুজনেরই। আর সেই ছুটি মিলতেই দুজনেই বিদায় জানিয়েছেন পশ্চিমবঙ্গকে।

এই প্রথম দুজনেই কাজ ছাড়া ভ্রমণের। একান্তে সময় কাটাতে কোথায় গেছেন স্বামী-স্ত্রী। মধুচন্দ্রিমা উদযাপনে অনুপম ও প্রশ্মিতা গিয়েছেন সুদূর তুরস্কে।

 
 
 
View this post on Instagram

A post shared by Anupam Roy (@aroyfloyd)

তুরস্কে ছুটির মেজাজেই রয়েছে তারকা দম্পতি। অনুপম রায় তার নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রীর প্রশ্মিতার সঙ্গে ছবি দিয়ে পোস্ট করেন। তারপর অনুপম সেখানে লেখেন, ‘তারকিশ হলিডে’। হলুদ স্কার্ট, কালো, টুপি, চোখে রোদ চশমা প্রশ্মিতার, আর অনুপম রায়ের হলুদ রঙের টি-শার্ট ও নীল রঙের জিনস পড়েছিলেন গায়ক। রংমিলন্তি করে পোশাক পরে ছিল দুজনেই। দুজনের এই পোস্ট দেখে তার অনুগামীরা ভালোবাসা উজাড় করে দিয়েছেন তাদের সামাজিক যোগাযোগমাধ্যমে। কেউবা জুটির প্রশংসায় তো আবার কেউবা মানুষ অনুপমকে শুভেচ্ছা, ভালোবাসা জানিয়েছি।

প্রশ্মীতা পাল বলেন, অনুপম এত বড় একজন স্টার। তবে কখনো এই স্টারডাম দুজনের সম্পর্কে প্রভাবিত করেনি। অনুপমকে যারা চেনেন তারা জানেন ও খুব সাধারণ ও ভালো মনের একজন মানুষ। ওর যে এই সেলিব্রিটি সত্তা, স্টারডাম সেটা অন্তত ব্যক্তিগত জীবনে নেই। এছাড়াও অনুপম রায়কে সাপোর্টিভ স্বামী বলে জানিয়েছেন প্রশ্মিতা পাল।

২০২১ সালে অনুপমের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়। তারপর গত বছর ২৭ এ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অনুপম রায়ের প্রিয় বন্ধু অভিনেতা পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রোলিংয়ের মুখে পড়ের পরম-পিয়া। যদিও দুই বাংলা জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়কে সমবেদনা জানিয়েছেন নেটপাড়ার একাংশ।

এরপর ফের অনুপম রায়ের তৃতীয় বিয়ের খবর সামনে আসে। শুরু হয় গুঞ্জন। কিন্তু অনুপম ও তার বর্তমান স্ত্রী প্রশ্মিতা পাল এই গুঞ্জনের কোনো ধরনের নেতিবাচক মন্তব্য দেননি। বরঞ্চ সবকিছু উপেক্ষা করে নিজেদের মতো জীবনকে উপভোগ করতে ব্যস্ত অনুপ-প্রশ্মিতা।

ডিডি/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।