ভিডিওতে আমরা একটি সিনেমা বানাবো


প্রকাশিত: ১০:৫৩ এএম, ১৯ এপ্রিল ২০১৬

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত তরুণ নির্মাতা আশরাফ শিশির। ‘গাড়িওয়ালা’ ছবির সাফল্যের পর তিনি এবার নির্মাণ করছেন ‘আমরা একটা সিনেমা বানাবো’ নামের ছবি।

গেল সোমবার, ১৮ এপ্রিল মুক্তি পেয়েছে ছবিটির প্রথম ভিডিও অর্থাৎ ট্রেলার। সাদাকালো ফ্রেমের ভিডিওতে আভাস মিললো ব্যতিক্রমী এক গল্প আর চরিত্রদের।

নির্মাতা আশরাফ শিশির জানালেন, এ ছবিটির কাজ গত বছর ডিসেম্বর থেকে এ বছরের মার্চ পর্যন্ত টানা ৪ মাস হয়েছে। দৃশ্যধারণ হয়েছে পাবনার ঈশ্বরদীতে পদ্মা নদী ও হার্ডিঞ্জ ব্রিজের আশেপাশের গ্রামে।

নির্মাতা আশরাফ শিশির বলেন, “তৃতীয় বিশ্বের ছোট্ট দেশে ছোট্ট শহরে আমাদের যে জীবন, তা ভীষণ সাদাকালো। আমরা যে স্বপ্নটুকু দেখি তা কিছুটা রঙিন। জন্ম থেকে মৃত্যু পর্যন্ত মানুষ মূলত: নিষ্পাপ, শুধুমাত্র পরিস্থিতি- পারিপার্শ্বিকতার কারণে তারা অনেক অন্যায় করতে বাধ্য হয়। সিনেমা বানানোর বিপ্লবের পাশাপাশি এখানে এমন এক নিষ্পাপ মানুষের গল্প রয়েছে, যে জীবনে একটি পিঁপড়াকেও হত্যা করেনি, অথচ ছবির শেষে সে একজন মানুষকে খুন করে ফেলে। আর এ কাজটি সে করে এমন এক নারীর জন্য যাকে সে কোনদিনও দেখেনি।’

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুমনা সোমা, স্বাধীন খসরু, ইমরান ইমু, মাসুম আজিজ, কাবেরী রায় চৌধুরী, ইয়াসিন, টিটো, সানসি ফারুক, অর্ণব খান, আসমা আক্তার লিজা,দুখু সুমন, জান্নাত সোমা, আব্দুর রহমান রাজীব, তূর্য, মাঈশা, মিমো, সুপ্ত, মিন্টু, মানিক, লিটন, শুভ, অলক, ভাস্কর, আজাদ, সজীব অনেকে।

ট্রেলার দেখতে ক্লিক করুন :


এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।