ইরফান খানের ছেলের পোস্ট দেখে চিন্তিত ভক্তরা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ২৬ এপ্রিল ২০২৪

প্রয়াত বলিউড তারকা ইরফান খানের ছেলে বাবিল খানের পোস্ট দেখে চিন্তায় পড়েছেন তার ভক্তরা। প্রেম ও বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় রহস্যময় পোস্ট দিলেন তিনি। ঠিক আগের পোস্টটি ছিল বাবা ইরফান খানকে নিয়ে।

এ পোস্টে বাবিল লিখেছিলেন, ‘মাঝে মধ্যে সব কিছু ছেড়ে দিয়ে বাবার কাছে চলে যেতে ইচ্ছে করে।’ পরে বাবাকে নিয়ে পোস্টটি বাবিল মুছে ফেলেন। কয়েক ঘণ্টা পরে সোশ্যাল মিডিয়ায় প্রভাবী প্রকৃতি পবনির সঙ্গে ঘনিষ্ঠ ছবি দেন ইনস্টাগ্রামে।

এ ছবি দুজনের সম্পর্কের গুঞ্জন খানিক উসকে দেয়। কিন্তু ছবির সঙ্গে বিচ্ছেদের কথাও লিখেছেন বাবিল। ‘আমি জানি সে যখন গিটারে সুর তোলে তোমার কতটা ভালো লাগে। এটা আমার কাছে অস্বস্তিদায়ক। তাই এবার আমার পালা। আবারও নতুন একজনকে পাশে নিয়ে ঘুম থেকে জেগে উঠছি। মনে পড়ছে না গাড়ির চাবি কোথায় ফেলে রেখেছি। তোমার বাড়িতে ফেলে রাখলে ভালো হত। মেনে নেওয়া কঠিন যে আমি তোমার নই।’

বাবিল খান

দুটি পোস্ট নিয়েই উদ্বেগ প্রকাশ করেন ভক্ত-অনুরাগীরা। বাবিলের পুরনো পোস্টে ভক্তরা অনুপ্রেরণামূলক মন্তব্য করেন। জীবনের কঠিন সময় পেরিয়ে যাবেন তিনি, বলে আশ্বাস দেন প্রিয় অভিনেতাকে।

ইরফান খানের মৃত্যু হয় ২০২০ সালে ২৯ এপ্রিল। জীবনে বাবার অনুপস্থিতি নিয়ে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বাবিল। নতুন প্রজন্মের অভিনেতাদের মধ্যে বাবিল এর মধ্যেই দর্শকদের নজর কেড়েছেন।

ওটিটি ছবি ‘কালা’-তে অভিনয়ের মাধ্যমে পা রাখেন তিনি বলি দুনিয়ায়। তারপরে ‘দ্য রেলওয়ে মেন’ সিরিজে অভিনয় করেছেন বাবিল। কিন্তু হঠাৎ এমন পোস্ট কেন তার, ভীণ চিন্তিত ভক্তরা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।