ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়ক নিরব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ২৮ মার্চ ২০২৪

দর্শকপ্রিয় চিত্রনায়ক নিরব এবার একটি পুরুষদের প্রসাধন সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন। নতুন পরিচয়ে নিরবের এ যাত্রাকে তিনি বেশ ইতিবাচক ও সম্ভাবনাময় মনে করছেন।

প্রতিষ্ঠানটি তাদের নিজের ফেসবুকে ঘোষণা দিয়ে বলছে, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি বাংলাদেশের জনপ্রিয় সেলিব্রিটি নিরব হোসেন আমাদের ‘দ্যা মেন কোম্পানি বাংলাদেশ’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন।

আরও পড়ুন

মার্সেলা ডিসট্রিবিউশন লিমিটেড উপমহাদেশের স্বনামধন্য এ কোম্পানিটি বাংলাদেশে নিয়ে এসেছে। প্রতিষ্ঠানটি মনে করে নিরবের মাধ্যমে বাংলাদেশের পুরুষদের আরও অত্যাধুনিক প্রেজেন্টেশনে ভূমিকা রাখতে পারে এবং মার্সেলার মাধ্যমে তার সঙ্গে যুক্ত হয়ে ‘দ্যা মেন কোম্পানি’র পণ্যের প্রচারে সহায়তা করবে। আমাদের বিশ্বাস উভয় পক্ষের ভবিষ্যৎ যাত্রা অত্যন্ত ফলপ্রসূ হবে।

নিরব বলছেন, এটি ভারতের ইমামির একটি অঙ্গ প্রতিষ্ঠান। সম্পূর্ণ পুরুষদের প্রসাধন সামগ্রী উৎপাদন করে থাকে। এমন একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পারাটা আমার জন্য অনেক আনন্দের।

এদিকে কদিন আগেই অপু বিশ্বাসের সঙ্গে জুটিবদ্ধ হয়ে করা ছায়াবৃক্ষ সিনেমাটি মুক্তি পায়। এখনো নিরবের বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।