বাপ্পা মজুমদারের কণ্ঠে সায়ীদ আবদুল মালিকের ‘ব্যস্ত শহর’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৯ এএম, ২৪ মার্চ ২০২৪

সাংবাদিক ও গীতিকার সায়ীদ আবদুল মালিকের লেখা ‘ব্যস্ত শহর’ গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক বাপ্পা মজুমদার। রেকর্ডিং শেষে বর্তমানে গানটির মিক্সিং চলছে, শিগগির বাপ্পা মজুমদারের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে বলে জানিয়েছেন বাপ্পা মজুমদার নিজেই।

কথা ও সুরের বৈচিত্রে গানটি শ্রোতাপ্রিয়তা পাবে বলে আশা প্রকাশ করেছেন সংগীতশিল্পী বাপ্পা। গানটির মধ্য দিয়ে শ্রোতারা ভিন্নধারার কথা ও বৈচিত্রময় সুরের স্বাদ পাবে বলেও জানান তিনি।

Bappa-m1.jpg

গানটির গীতিকার হিসেবে সায়ীদ আবদুল মালিককে অনন্য উচ্চতায় আসীন করবে বলেও ধারণা করেছেন জনপ্রিয় এই শিল্পী। এটি আমার গাওয়া সায়ীদ আবদুল মালিকের লেখা দ্বিতীয় গান। এর আগে ভাষা শহীদদের নিয়ে তার লেখা ‘প্রাণের বর্ণমালা’ শিরোনামের একটি ভাষার গান সুর, সংগীত আয়োজন ও কণ্ঠ দিয়েছিলাম আমি।

গানটি নিয়ে গীতিকার সায়ীদ আবদুল মালিক বলেন, ব্যস্ত শহরের নানান যান্ত্রিক জটিলতা, একাকিত্বতা ও মানুষে মানুষে সম্পর্কের টানাপোড়েন নিয়েই গানটি লেখা। এ গানটি গীতিকার হিসেবে আমার ক্যারিয়ার আরও একধাপ এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস।

এসইউজে/এমএমএফ/এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।