অভিনেতা পার্থসারথি মারা গেছেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১৯ পিএম, ২৩ মার্চ ২০২৪

দেড় মাসেরও বেশি সময় ধরে হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব মারা গেছেন। ভারতীয় গণমাধ্যমকে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় ও রূপাঞ্জনা মিত্র।

এ ছাড়াও গুণী এ অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছে পশ্চিমবাংলার আর্টিস্ট ফোরাম। তাদের পাঠানো সংবাদ বিবৃতিতে জানানো হয়, ২২ মার্চ রাত ১১টা ৫০ মিনিটে মারা গেছেন পার্থসারিথ দেব। শোক প্রকাশ করে বলা হয়, ‘তার অকাল প্রয়াণে ফোরাম গভীর শোক জ্ঞাপন করছে। আজ ২৩ মার্চ, ২০২৪ টেকনিশিয়ানস স্টুডিওতে ১২টার সময় অভিনেতার নশ্বর দেহ রাখা থাকবে। অভিনেতার প্রিয়জন, সতীর্থ, গুণগ্রাহীরা সেসময় স্টুডিওতে এসে শেষ শ্রদ্ধা ও মাল্যদান করতে পারেন।’

জানা যায়, দীর্ঘদিন ধরে বেশকিছু শারীরিক সমস্যায় ভুগছিলেন পার্থ সারথি দেব। প্রবল শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল তার। অভিনেতার মৃত্যুতে ভেঙে পড়েছেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায় ও রূপাঞ্জনা মিত্রসহ তার বিভিন্ন সহশিল্পীরা।

দীর্ঘ ৪০ বছর পশ্চিমবাংলার বিনোদন জগতে জড়িত ছিলনে পার্থসারথি দেব। বিভিন্ন ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ধারাবাহিকসহ ২০০টির বেশি সিনেমাতে কাজ করেছেন অভিনেতা পার্থসারথি দেব।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।