ঈদে আসছে ‘মায়া’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০২ পিএম, ২৩ মার্চ ২০২৪

কয়েক বছর ধরে ঈদে ঢাকাই সিনেমা মুক্তির জোয়ার এসেছে। সারা বছর ধরে সিনেমা মুক্তির কাজ এগিয়ে নেওয়া হয় ঈদকে ঘিরে। এই মিছিলে এবার আছে ‘মায়া’। এরই মধ্যে শুরু হয়েছে প্রচারণা। বৃহস্পতিবার (২১ মার্চ) সোশ্যাল মিডিয়ায় সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করা হয়েছে। যাতে চমক রাখার চেষ্টা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

পোস্টার একটি হলেও তাতে লুকিয়ে রয়েছে চারজন অভিনয়শিল্পী। সোশ্যালে মিডিয়ায় পোস্টারটি ছড়িয়ে পড়ার পরই এটি নিয়ে শুরু হয়েছে তোলপাড়। মন্তব্যের ঘরে অনেকেই ধারণার ওপর ভিত্তি করে পোস্টারে থাকা বিভিন্ন তারকাদের নাম লিখছেন। কে কতটুকু চিনতে পারছেন―সেটাও জানার চেষ্টা করছেনে নেটিজেনরা।

তবে এ পোস্টারে সিনেমার চার অভিনয় শিল্পীর ফার্স্ট লুক মিশে আছে। এই চারজনের মধ্যে নায়িকা শবনম বুবলীকে ঘিরে আছেন তিন অভিনেতা আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও জিয়াউল রোশান।

পোস্টারটি ফেসবুকে শেয়ার করে সাইমন, রোশান ও মিলন লিখেছেন, পবিত্র ঈদুল ফিতরের ছবি ‘মায়া’।

বুবলীর ভাষ্য, তিন নায়কের বিপরীতে কাজ করার অভিজ্ঞতা তার নতুন ছিল। কাজটা আনন্দের সঙ্গেই করেছেন তিনি।

নির্মাতা জানিয়েছেন, রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মায়া। কারন ঈদের সময় সিনেমা হলে দর্শক বেশি থাকে। তাই রোজার ঈদে সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যার কারণে সব প্রস্তুতি শেষ, এবার প্রচারণার কাজ শুরু।

আলিনুর আশিক ভূইয়ার প্রযোজনায় ‘মায়া’ সিনেমার কাজ শুরু হয় ২০২২ সালে। দুবছরে কখনো সিনেমার কাজ টানা চলেছে, কখনো বাধা পড়েছে। সব কাজ-জটিলতা সামলে অবশেষে এবারের ঈদে মুক্তির পথ দেখছে 'মায়া'।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।