মুক্তি পেল ‘লুকোচুরি’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ২২ মার্চ ২০২৪

ভারতীয় বাংলা সিনেমা ‘লুকোচুরি’ বড়পর্দায় মুক্তি পেয়েছে। আজ (২২ মার্চ) থেকে প্রেক্ষাগৃহে শিলাদিত্য মৌলিকের নতুন এ সিনেমাটি দেখতে পাচ্ছেন দর্শকরা। এটি থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে।

‘লুকোচুরি’ সিনেমাটিতে জুটিতে হিসেবে থাকছেন নবাগত অভিনেতা রাজদীপ দেব ও অভিনেত্রী অঙ্গনা রায়। এর কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়কে। সিনেমায় অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন আত্মদীপ ঘোষ, গুলশনারা খাতুন, সুকন্যা বসু, মোমো।

 
 
 
View this post on Instagram

A post shared by Angana Roy (@anganaroyy)

সম্প্রতি সিনেমার ট্রেলার ও গান মুক্তি পেয়েছে। সেগুলো বেশ জনপ্রিয়তাও পেয়েছে। এ সিনেমার গল্পে দেখা যাবে মিকি একজন অপেশাদার চোর যে চুরি করার প্রথম রাতেই ধরা পড়ে যায়। শিবাঙ্গী, যে মেয়ে তাকে নিজের বাড়িতে চুরি করতে ধরে ফেলে, সে তাকে দেখা মাত্রই প্রেমে পড়ে যায়। কয়েকবার দেখা সাক্ষাৎ করার পর মিকি বুঝতে পারে যে মেয়েটি চোরের জীবনের উত্তেজনায় প্রেমে পড়েছে।

মিকির ভাই জ্যাকি তাদের পালাতে সাহায্য করে। মিকি চুরি ছেড়ে দিয়ে একটি গ্রামের স্কুলে চাকরি নেয়। কিন্তু মিকি যে স্থির জীবন শিবাঙ্গীকে দেয়, তাতে সে খুব বিরক্ত হয়ে পড়ে। সে কি কখনো মিকিকে আবার গ্রহণ করবে? এমনই এক অন্য ধরনের গল্প নিয়ে ‘লুকোচুরি’ সিনেমাটি।

আরও পড়ুন

সিনেমার শুটিং হয়েছে ভারতের উত্তরবঙ্গের বিভিন্ন অপরূপ লোকেশনে। এর গান গেয়েছেন লগ্নজিতা চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়, রণজয় ভট্টাচার্য, কিশোর রায়।

‘লুকোচুরি’ সিনেমার সংগীত পরিচালনা করেছেন রণজয় ভট্টাচার্য। এর সিনেমাটোগ্রাফি করেছেন সৌভিক বসু। সিনেমাটি নিয়ে এর পরিচালক শিলাদিত্য মৌলিক বলেন, ‘এতে বেশ কয়েকটি ভালো গান রয়েছে। গানগুলো দর্শক খুবই পছন্দ করেছেন। আশা করছি সিনেমার গল্পও দর্শকের খুব ভালো লাগবে।’

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।