মায়ের সেবার জন্য চলচ্চিত্র থেকে দূরে ছিলাম: বাপ্পী চৌধুরী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০০ পিএম, ২১ মার্চ ২০২৪

ঢাকাই সিনেমার ‘সুলতান’ খ্যাত নায়ক বাপ্পী চৌধুরীর মা স্বপ্না সাহা সম্প্রতি অনন্তলোকে পাড়ি জমিয়েছেন। মাকে হারানোর পর থেকে বাপ্পী যেন কিছুটা নিষ্প্রাণ হয়ে আছেন। মা হারানোর শোক কাটিয়ে উঠতে পারছেন না তিনি।

আগের মতো সবার সঙ্গে কথাও খুব একটা বলছেন না বাপ্পী। তবে মায়ের পরলোক গমনের পর থেকেই ধর্মীয় আচার-রীতি পালন করতে সময় কাটছে তার। বাপ্পীর সঙ্গে আলাপকালে এমনটাই জানা যায়।

মায়ের সেবার জন্য চলচ্চিত্র থেকে দূরে ছিলাম: বাপ্পী চৌধুরী

এ প্রসঙ্গে বাপ্পী জাগো নিউজকে বলেন, ‘আমি যৌথ পরিবারে বড় হয়েছি। পরিবারের অনেক সদস্যের সঙ্গে বড় হলেও মা-ই ছিলেন আমার সবচেয়ে প্রিয়, কাছের মানুষ। ছোটবেলা থেকেই পরিবার কেন্দ্রিক ছিলাম। বিশেষ করে আমার সবকিছু মাকে ঘিরে ছিল। বলতে পারেন তিনিই ছিলেন আমার পৃথিবী। মা অসুস্থ হয়ে পড়ার পর তার সেবা-যত্ন করাই ছিল আমার ধ্যান-জ্ঞান। এর বাইরে আমি আর কিছু ভাবতে পারিনি। সার্বক্ষণিক মায়ের সঙ্গে থাকার জন্য আমার চলচ্চিত্রের কাজ থেকে দূরে ছিলাম। এক কথায় বলতে পারেন, মায়ের সেবার জন্য চলচ্চিত্র থেকে দূরে ছিলাম। কিন্তু মা আজ আমাদের মাঝে নেই।’ বলতে বলতে বাপ্পীর কণ্ঠ ভারী হয়ে আসে।

আরও পড়ুন:

মায়ের সেবার জন্য চলচ্চিত্র থেকে দূরে ছিলাম: বাপ্পী চৌধুরী

এরপর কিছুটা স্বাভাবিক হয়ে বাপ্পী বলেন, ‘মা লোকান্তরিত হওয়ায় ধর্মী আচার পালন করতে ব্যস্ত সময় যাচ্ছে। তাই কারও ফোন ধরতে পারছি না। এর আগে মাকে নিয়ে চিকিৎসার জন্য ডাক্তারে কাছে সময় দিতে হত, তাই ফোন ধরতে পারতাম না। যখন ফ্রি হয়েছি, দেখা গেছে তখন অনেক রাত হয়ে গিয়েছে- তাই ফোন দিতে পারি নাই। ফলে অনেকে আমার প্রতি বিরক্ত হয়েছেন। কেউ কেউ আমাকে ভুল বুঝেছেন।’

আবারও কাজে ফেরা বিষয়ে বাপ্পী বলেন, শিগগির আবারও পুরোদমে কাজে ফিরব। এজন্য একটু সময় লাগবে। শেষ সময় তো মায়েরর সঙ্গে কাটিয়েছি, মা আমার কাছে সন্তানের মতো ছিল। মৃত্যর আগে হাসপাতালে মাকে আমি কোলে করে নিয়ে গিয়েছি। এই স্মৃতি ভুলতে পারছি না। আমার স্বাভাকিব হতে আরও কিছুটা সময় লাগবে।’

মায়ের সেবার জন্য চলচ্চিত্র থেকে দূরে ছিলাম: বাপ্পী চৌধুরী

বাপ্পী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শত্রু’। এতে তার বিপরীতে অভিনয় করেন জাহারা মিতু। এছাড়া তার হাতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘৫৭০’ সহ কয়েকটি সিনেমা।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।