ভক্তদের জন্য যে ঘোষণা দিয়েছে ‘সোনার বাংলা সার্কাস’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ০৯ মার্চ ২০২৪

পাঁচজন সদস্য নিয়ে ২০১৮ সালে যাত্রা শুরু করে ‘সোনার বাংলা সার্কাস’ ব্যান্ডটি। দেশের বিভিন্ন প্রান্তে স্টেজ শো করে এরই মধ্যে জনপ্রিয়তা পেয়েছে দলটি। এ দলের পাঁচ সদস্য হলেন প্রবর রিপন (ভোকাল ও গিটারিস্ট), পাণ্ডুরাঙ্গা ব্লুমবার্গ (গিটারিস্ট), হাসিন আরিয়ান (ড্রামার), শাকিল হক (বেজ গিটার) ও সাদ চৌধুরী (কি-বোর্ড)।

ঈদের আগে ব্যান্ড দলটির শেষ কনসার্ট খবর জানালেন প্রবর রিপন। তিনি বলেন, ঈদের আগে আগামীকাল (১০ই মার্চ) সন্ধ্যা ৬টায় ময়মনসিংহ অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়াম, টাউন হলে এটাই হচ্ছে শেষ কনসার্ট। তবে কলকাতায় ৩০ মার্চ থেকে ৫টি স্টেজ শোতে গান গাইব আমরা।

আরও পড়ুন: ১০৫ শিল্পীকে নিয়ে আখতার হুসেন ও শাহীন সরদার

এদিকে জুনে আসছে ‘সোনার বাংলা সার্কাস’ ব্যান্ডের দ্বিতীয় অ্যালবাম। এ অ্যালবামে ১৬টি গান থাকবে বলে জানা গেছে। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন দলটির অন্যতম সদস্য প্রবর রিপন। তিনি বলেন, আমাদের দ্বিতীয় অ্যালবামের কাজ শেষের দিকে। আগামী জুনে শ্রোতারা আমাদের নতুন গান শুনতে পাবেন। এ অ্যালবামে ১৬টি গান থাকবে। মানে দুটি অ্যালবাম প্রকাশ পাচ্ছে একসঙ্গে।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।