বিগ বস-৮ থেকে বাদ সালমান


প্রকাশিত: ০৩:২৭ এএম, ১৮ ডিসেম্বর ২০১৪

বলিউড সুপারস্টার সালমান খান টিনসেল টাউনের হাই ভল্টেজ রিয়ালিটি শো বিগ বস-৮ সহ উপস্থাপক হিসেবে টানা পাঁচ বছর কাজ করছেন। বিগ বসের ঘরে তারকাদের মারামারি, ঝগড়া-ঝাটি, প্রেম-বিরহের বাইরেও সালমানের চমৎকার উপস্থাপনা এই শোকে আরও প্রাণবন্ত ও জনপ্রিয় করেছে। কিন্তু সেই সালমানকে বাদ দিয়ে কি বিগ বস শোর কথা কখনো কি ভাবতে পারেন ভক্তরা?

বিগ বস-৮ নির্মাতারা হঠাৎ করেই শোটির জনপ্রিয়তার কারণে আরও এক মাস সময় বাড়িয়ে ফেলেছেন। হিসেব অনুযায়ী, ২০১৫ সালের ৪ জানুয়ারি বিগ বস-৮ এর গ্র্যান্ড ফিনালে ও সালমানের সঙ্গে চুক্তির মেয়াদ ছিল। কিন্তু শোর মেয়াদকাল আরও একমাস বাড়ায় ইচ্ছা সত্ত্বেও সময় দিতে পারবেন না সালমান। ফলে তাকেই বাদ পড়তে হচ্ছে এ শো থেকে। আর সালমানের জায়গায় আসছেন বলিউডের পরিচালক ও কোরিওগ্রাফার ফারাহ খান।

শোনা যায়, সালমানের জায়গায় বিগ বস নির্মাতারা প্রথমে করণ জোহর ও অনিল কাপুরকে প্রস্তাব দিলে তারা রাজি না হওয়ায় ফারাহ খান বিগ বসের ডাকে সাড়া দেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।