ঢাকার কনসার্টে গাইবেন ভারতীয় র‍্যাপার বাদশাহ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৯ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

ভারতের জনপ্রিয় র‍্যাপার বাদশাহ ঢাকার মঞ্চে গান গাইতে আসছেন। মুঠোফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান টেকনো তাদের ফেসবুক পেজে এ বিষয়টি জানিয়েছে লিখেছে, আসছে ১ মার্চ ‘টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট’ শিরোনামের কনসার্টে বাদশাহ ঢাকায় গাইতে আসছেন।

একটি সূত্রে জানা যায়, ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি), এক্সপো জোনে বাদশাহর সঙ্গে আরও গান গাইবেন ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, ব্ল্যাক জ্যাং, সঞ্জয় ও জেফার।

আরও পড়ুন: হৃদয়-ন্যানসির ‘আলিঙ্গন’ 

ভারতের শ্রোতাপ্রিয় র‍্যাপার আদিত্য প্রতীক সিং, ‘বাদশাহ’ নামে বেশি পরিচিত। বলিউডের এ সংগীত তারকা ভারতের বাইরেও বাংলাদেশের শ্রোতাদের কাছে তুমুল জনপ্রিয়। এর আগেও তিনি ঢাকার মঞ্চে গান শুনিয়েছেন।

বাদশাহ ২০০৬ সালে ইয়ো ইয়ো হানি সিংয়ের সঙ্গে তার ব্যান্ড মাফিয়া মান্দিরে সংগীত কর্মজীবন শুরু করেন। ২০১২ সালে হানি সিং থেকে আলাদা হয়ে তার স্বতন্ত্র হরিয়ানি গান ‘কার গায়ি চুল’ মুক্তি দেন।

আরও পড়ুন: ‘রব জানে সব’ নিয়ে এফএ সুমন (ভিডিও) 

২০১৬ সালের বলিউডের ‘কাপুর অ্যান্ড সন্স’ সিনেমায় তার গান ব্যবহার করা হয়। এছাড়া ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘খুবসুরত’ সিনেমায় গান করে বেশ আলোচনায় আসেন এ র‌্যাপার।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।