সানি লিওন এবার জুলিয়েট


প্রকাশিত: ০৭:০২ এএম, ১০ এপ্রিল ২০১৬

বৃহস্পতি এখন তুঙ্গেই বলা চলে বলিউড মাতানো সানি লিওনের। প্রথমবারের মতো তিনি সুযোগ পেলেন বি- টাউন সাম্রাজ্যের বাদশা শাহরুখ খানের সঙ্গে অভিনয় করার।

হোক সেটি আইটেম গান, তাতে কী। মানুষ তো তাকে শাহরুখের পাশেই দেখবে এক ছবিতে। এই আনন্দে আপাতত খোশ মেজাজে আছেন সানি। তবে নতুন করে আরো এক সুযোগে বেশ উচ্ছ্বসিত তিনি। সেটি হলো, এবার এই লাস্যময়ী অভিনয় করতে যাচ্ছেন বিশ্বজুড়ে প্রেমিকদের প্রিয় নাম ‘জুলিয়েট’ চরিত্রে।

জানা গেছে, আহমেদ খানের পরিচালনায় জুলিয়েট চরিত্রে অভিনয় করবেন সানি লিওন। তবে এটি শেক্সপীয়রের কালজয়ী জুলিয়েট চরিত্র নয়। বেবিডল অভিনয় করবেন হিন্দিতে রিকেম হতে যাওয়া পাঞ্জাবী চলচ্চিত্র ‘জাঠ অ্যান্ড জুলিয়েট’-এ।

কিছুদিন আগে শোনা গিয়েছিল সালমান খানের প্রোডাকশন এই ছবিটি রিমেক করতে চলেছে। কিন্তু এখন শোনা যাচ্ছে, আহমেদ খান ছবিটি তৈরি করছেন। ‘জাঠ অ্যান্ড জুলিয়েট’ ছবিতে নায়কের ভূমিকার রয়েছেন টেলিভিশন অভিনেতা মনীশ পাল।

এদিকে বলিপাড়ার আরো এক চমক জাগানিয়া খবর হলো শাহরুখের পর এবার আমির খানের সঙ্গে এক ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সানি। জানা গেছে, আমিরের ‘দঙ্গল’ ছবিতে নাকি দেখা যাবে তাকে। তবে সেটি কোনো চরিত্রে অভিনয় নাকি আইটেম গানে- তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।