ঢাকায় সাড়া জাগানো মেগা ইভেন্ট করতে যাচ্ছেন তাপস-মুন্নী!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

শহিদ কাপুর নাকি রণবীর সিং? বলিউডের এ দুই সুপারস্টারের মধ্যে ঢাকার মঞ্চে কার পারফরম্যান্স দেখতে চান দর্শক? এমন প্রশ্নই ছুঁড়ে দিয়েছেন ‘গানবাংলা টেলিভিশন’ ও ‘টিএম নেটওয়ার্ক’র প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস।

রণবীর ও শহিদ কাপুরের ছবি শেয়ার করে নিজের ফেসবুক পেজে এমনই একটি পোল ছেড়েছেন তিনি। তাতে পছন্দের তারকাকে ভোট দিচ্ছেন ভক্তরা। ভোটে রণবীরের চেয়ে শহিদ কাপুরকে অনেক ব্যবধানে এগিয়ে থাকতে দেখা গেলেও রণবীর ভক্তদের জন্য এখনো সময় পেরিয়ে যায়নি।

আরও পড়ুন: বুবলী-তাপসের প্রেমের স্ট্যাটাস নিয়ে যা বললেন মুন্নী

এ কথা নিশ্চিত, এ ভোট আহ্বানের মধ্যে দিয়ে মূলত একটি বৃহৎ ইভেন্টের ঘোষণা দিলেন তাপস। জানা যায়, টিএম তথা তাপস-মুন্নী প্রতিষ্ঠিত দেশের অন্যতম সর্ববৃহৎ ইভেন্ট প্রতিষ্ঠান ওয়ান মোর জিরো কমিউনিকেশন্স।

প্রায় এক যুগেরও বেশি সময় ধরে বিনোদন জগতে চমক জাগানিয়া বিভিন্ন বর্ণিল ইভেন্ট আয়োজন করছে ইভেন্ট সেক্টরে নতুন ধারা সৃষ্টির পাশাপাশি ও আন্তর্জাতিক মান অর্জন করেছেন এ পাওয়ার কাপল।

গানবাংলা সূত্রে জানা যায়, আসছে সেপ্টেম্বরেই মেগা ইভেন্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে বলিউডের বড় বড় সব তারকার সন্নিবেশ ঘটবে। এরই শুরুর চমক হিসেবে দুটি নাম উন্মুক্ত করলেন তাপস। কারা উপস্থিত হবেন তা নির্বাচনের কিছু সুযোগ থাকছে ভক্তদের জন্যও। তাই তাপসের এই ভোট আহ্বান।

পোল এর লিংক:

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।