দুর্নিবার-ঐন্দিলার সংসারে নতুন অতিথি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১৩ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

ভারতীয় শোবিজ তারকা দুর্নিবার সাহা এবং ঐন্দ্রিলা সেনের সংসারে নতুন অতিথি এসেছে। আজ (৪ ফেব্রুয়ারি) সকালে নিজেই সেই খবর সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন গায়ক দুর্নিবার সাহা।

একটি কার্ড পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তাদের ঘর আলো করে নতুন অতিথি আসার কথা জানান দিয়েছেন দুর্নিবার। জানা গেছে, দুর্নিবার-ঐন্দিলা পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন।

বাবা-মা হওয়ার সুখবরটি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন দুর্নিবার। তাদের পক্ষ থেকে পোস্টে লেখা হয়েছে, ‘আমরা জানতাম না কান্নার শব্দ আমাদের এইভাবে মুখে হাসি ফোটাবে।’ এই পোস্টের ক্যাপশনে তিনি ঐন্দ্রিলার উদ্দেশে লিখেছেন, ‘তোর জন্য অগণিত তারার আলো।’

 
 
 
View this post on Instagram

A post shared by Durnibar Saha (@durnibar)

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী ঐন্দ্রিলা সেনকে ২০২৩ সালের ৯ মার্চ বিয়ে করেন গায়ক দুর্নিবার সাহা। ইন্ডাস্ট্রির ভেতরে তিনি অবশ্য মোহর নামেই পরিচিত। তাদের বিয়ে নিয়ে আলোচনাও হয়েছিল বিপুল। যদিও এ প্রসঙ্গে তেমনভাবে কোনো মন্তব্য করেননি ঐন্দ্রিলা।

গর্ভবতী হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর সেভাবে প্রকাশ্যে দেখা যায়নি ঐন্দিলাকে। পরিবারে যে নতুন সদস্য আসতে চলেছে, সে খবর গত জানুয়ারি মাসে জানিয়েছিলেন দুর্নিবার। সম্প্রতি দম্পতিকে ‘সাধভক্ষণ’ অনুষ্ঠানেও দেখা গিয়েছিল।

আরও পড়ুন: মায়ের জন্মদিনে স্বস্তিকার আবেগঘন পোস্ট

সে সময় দুর্নিবারের পরনে ছিল ঢাকাই পাঞ্জাবি। অন্যদিকে ঐন্দ্রিলা সেজেছিলেন সাদা গরদের শাড়ি এবং সোনার গয়নায়। আজ সুখবর প্রকাশ্যে আসতেই ভক্তরা এবং টালিউডের অনেকেই দুর্নিবার-ঐন্দ্রিলাকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাচ্ছেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।