অনলাইনে মোশাররফের ‘হুব্বা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১০ পিএম, ২২ জানুয়ারি ২০২৪

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তিনি কলকাতার আলোচিত নাট্যকার, অভিনেতা ব্রাত্য বসু নির্মিত ‘হুব্বা’ সিনেমায় অভিনয় করেছেন। সিনেমাটি বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গে গত শুক্রবার মুক্তি পেয়েছে।

‘হুব্বা’ সিনেমায় মোশাররফের অভিনয়ের প্রশংসায় করছেন সমালোচকরাও। সামাজিক যোগাযোগমাধ্যমেও সিনেমাটি নিয়ে আলোচনা হচ্ছে।

দেশের পাশাপাশি ভারতের সিনেমা হলেও এটি হাউজফুল যাচ্ছে। এর মধ্যে বেশকিছু ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইটে ছড়িয়ে পড়েছে সিনেমাটির পাইরেটেড কপি। ফেসবুকের বিভিন্ন গ্রুপে চলছে সিনেমাটির এইচডি লিংক নিয়ে নানান পোস্ট।

আরও পড়ুন: কলকাতার মেট্রোজুড়ে মোশাররফ করিমের ‘হুব্বা’ 

বিষয়টি নিয়ে গণমাধ্যমে সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠানের কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘বাংলাদেশ ও ভারতে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। এরই মধ্যে বেশকিছু সাইট থেকে এটি নামানো হয়েছে। আশা করি, দ্রুতই সব জায়গা থেকে পাইরেটেড কপি নামানো হবে। আমাদের টিম কাজ করছে।’

‘হুব্বা’ সিনেমাটি দেশের ৬৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। কলকাতায় এটি মোশাররফ করিমের দ্বিতীয় সিনেমা। ‘হুব্বা’য় এ অভিনেতাকে দেখা গেছে গ্যাংস্টার চরিত্রে। পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’।

‘হুব্বা’ সিনেমায় মোশাররফ ছাড়াও অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, শ্রাবণী দাস, সৌমিক হালদাসহ আরও অনেকে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।