বুবলীর ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার ফার্স্টলুক প্রকাশ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৪ পিএম, ১৯ জানুয়ারি ২০২৪

বুবলী অভিনীত নতুন সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’র ফার্স্টলুক প্রকাশ করা হয়েছে। তিনি তার ফেসবুকে এটি প্রকাশ করেছেন। সিনেমাটি নির্মাণ করছেন পরিচালক রাশেদ রাহা।

‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় অঞ্জন, ডিকে এবং শ্বেতা— এই তিন চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে কৌশিক গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস এবং শবনম বুবলী। সিনেমাটিকে নির্মাতা সাইকোলজিক্যাল থ্রিলার হিসেবে উল্লেখ করেছেন। সম্প্রতি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েলেন নির্মাতা। এবার প্রকাশ্যে এসেছে সিনেমার ফার্স্টলুক।

‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার মাধ্যমে বুবলীর ওপার বাংলার সিনেমায় পা রেখেছেন। সিনেমার ফার্স্টলুকে দেখা গেছে বুবলীর লুকে রয়েছে আধুনিকতার ছাপ। তার পরনে কালো ভেলভেটের লম্বা কোট।

তবে কৌশিকের চরিত্র যে এই ছবির অন্যতম আকর্ষণ হতে যাচ্ছে, তা তার লুক থেকেই প্রমাণিত। পরনে স্যুট এবং চোখে চশমা। হাতে সিগারেট এবং পেন নিয়ে অভিনেতার গম্ভীর লুক নজরকাড়া।

সম্প্রতি কলকাতায় এ সিনেমায় শুটিং শুরু হয়েছে। ভারতের উত্তরবঙ্গের বিস্তীর্ণ অঞ্চলজুড়ে সিনোম শুটিং চলছে। চলতি মাসের শেষ দিকেই শেষ হবে শুটিং বলে জানা গেছে।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।