অভিনয়ে ফিরছেন মোনালিসা


প্রকাশিত: ০৯:২৬ এএম, ০৭ এপ্রিল ২০১৬

একসময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা দীর্ঘ চার বছর পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন। এসেই ব্যস্ত হতে চলেছেন অভিনয়ে। সম্প্রতি মোশাররফ করিমের বিপরীতে একটি নাটকে কাজ করার ব্যাপারে পাকা কথা দিয়েছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে মোনালিসা জাগো নিউজকে বললেন, ‘দেশে ফিরে সবার ভালোবাসা ও উষ্ণ অভ্যর্থনায় আমি মুগ্ধ। এত মানুষের এত ভালোবাসা আমাকে নতুন করে শুরুর অনুপ্রেরণা দিয়েছে। আমি আবারো অভিনয়ে ফিরছি। এবং সেটা খুব শিগগিরই।’

মোনালিসা বললেন, এরইমধ্যে অনেক নির্মাতাই তার সঙ্গে কাজের জন্য যোগাযোগ করেছেন। তাদের অনেকেই পূর্ব পরিচিত, কেউ কেউ নতুন। তাকে নিয়ে সবার আগ্রহ দেখে আপ্লুত তিনি। তবে জানালেন, আবেগে ভেসে নয়, আগের মতোই গল্প ও চরিত্র পছন্দ হলেই কাজ করবেন তিনি।

আর সেইদিক বিবেচনায় তিনি কাজ করার সম্মতি জানিয়েছেন আসছে আগামী ঈদ উপলক্ষে নির্মিত একটি নাটকে। সাগর জাহানের রচনায় এতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করবেন তিনি।

মোনালিসা বলেন, ‘ঈদের একটি বিশেষ নাটকে কাজ করার পাকা কথা দিয়েছি। নাটকটি পরিচালনা করবেন সাগর জাহান। সেখানে আমার বিপরীতে অভিনয় করবেন মোশাররফ করিম ভাই।’

মোনালিসা আরো বলেন, ‘নাটকের নাম এখনো ঠিক হয়নি। কিছুদিন পর আরো বিস্তারিত জানানো হবে। আগামী মাসের ১৬ তারিখ নাটকটির শুটিংয়ের জন্য শিডিউল দিয়েছি।’

মজার ব্যাপার হলো সাগর জাহানের পরিচালনায় ‘সিকান্দার ব্ক্স’ সিরিজের নাটকে মোশাররফ করিমের বিপরীতে শেষবারের মতো কাজ করেছিলেন মোনালিসা। অবশেষে সেই পরিচালক ও অভিনেতার নাটকে চুক্তিবদ্ধ হয়েই আবারো অভিনয়ে ফিরলেন তিনি।

উল্লেখ্য, বছর চারেক আগে দেশিয় শোবিজে মডেল অভিনেত্রী মোনালিসা ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। বিজ্ঞাপন মডেল থেকে শুরু করে মিউজিক ভিডিও এবং নাটকে তার উপস্থিতি ছিল সরব। এরপর ২০১২ সালের জুনে যুক্তরাষ্ট্র প্রবাসী ফাইয়াজ শরীফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

তারপর পাড়ি জমান সুদূর আমেরিকা। কিন্তু কিছুদিন পর মোনার সে সংসার টেকেনি। তারপর ঘটে বিচ্ছেদ। সবকিছুর পাঠ চুকিয়ে আবারো দেশে ফিরে এসেছেন তিনি।

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।