চলতি মাসে স্বাগতার বিয়ে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪১ পিএম, ১৬ জানুয়ারি ২০২৪

স্বাগতা একাধারে অভিনয়শিল্পী, উপস্থাপিকা ও গায়িকা। সাত বছর প্রেমের পর গুণী চিত্রগ্রাহক রাশেদ জামানকে বিয়ে করেন তিনি। ছয় বছর সংসারের ইতি টেনে ২০২১ সালের আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এরপর সিঙ্গেল জীবনই উপভোগ করছেন এ অভিনেত্রী। এবার বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে স্বাগতা জানিয়েছেন, চলতি মাসের শেষ সপ্তাহের যেকোনো দিন বিয়ে করছেন যাচ্ছেন তিনি। তার হবু বরের নাম ড. হাসান আজাদ। তিনি লন্ডন প্রবাসী। তার জন্ম, বেড়ে উঠা ও পড়ালেখা যুক্তরাজ্যে।

jagonews24

আরও পড়ুন: অভিনেত্রী স্বাগতার বিবাহবিচ্ছেদ 

ড. হাসান একাধারে গান লেখেন, সুর ও মিউজিক কম্পোজ করেন। কলম্বিয়া ইউনিভার্সিটি থেকে পিএইচডি করা হাসান পেশায় একজন ব্যবসায়ী।

শৈশব থেকেই গান করেন স্বাগতা। ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতায় ছড়াগান বিভাগে দ্বিতীয় হয়েছিলেন। ‘মহাকাল’ নামে একটি ব্যান্ডদল করেন তিনি। ‘ভালোবাসি তোমাকে’, ‘মহাকাল’, ‘স্বপ্নচূড়া’সহ কয়েকটি অ্যালবাম প্রকাশ করেন স্বাগতা। এছাড়া ওয়েব সিরিজ ‘কাইজার’-এ অভিনয় করে আলোচনায় আসেন এ অভিনেত্রী।

এদিকে নতুন বছরে শুটিংও শুরু করেছেন স্বাগতা। সম্প্রতি একটি ওয়েব ফিল্মের শুটিং শেষ করেছেন। অঞ্জন আইচ পরিচালিত ওয়েব ফিল্মটির নাম ‘কিশোরী’।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।