মালয়েশিয়াতে ঢাকা অ্যাটাকের অতিথি শিপন


প্রকাশিত: ১০:০৮ এএম, ০৬ এপ্রিল ২০১৬

নির্মাতা দীপঙ্কর দীপন পরিচালিত বিগ বাজেটে নির্মিতব্য ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে দেখা যাবে হালের জনপ্রিয় চিত্রনায়ক আরেফিন শুভ এবং চিত্রনায়িক মাহিয়া মাহিকে। এছাড়া অভিনেত্রী নওশাবার বিপরীতে দেখা যাবে এবিএম সুমনকে।

তাদের নিয়েই শুরু হয় ‘ঢাকা অ্যাটাক’ ছবির দৃশ্যধারণের কাজ। এবার জানা গেল, ছবিতে অতিথি চরিত্রে হাজির হবেন ‘দেশা দ্য লিডার’ ছবির নায়ক শিপন। বর্তমানে তাকে নিয়ে মালয়েশিয়াতে ছবিটির শুটিং করছেন পরিচালক দীপন।

Shipon

এ প্রসঙ্গে ফেসবুকে নির্মাতা দীপন জানান, ‘ছবিতে গল্পের প্রযোজনে শিপনকে নিয়েছি। সে ‘ঢাকা অ্যাটাক’ ছবির অতিথি শিল্পী। ছবিতে শিপনের চরিত্রের ব্যপ্তি কম হলেও যেটুকু সময় তাকে দেখা যাবে এটি ছবির দর্শকদের জন্য চমক হিসেবে থাকবে। বাকিটা দর্শক ছবিটি দেখলেই বুঝতে পারবেন।’  

হাইভোল্টেজ এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এই ছবিটি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

এদিকে, বাংলাদেশ ছাড়াও মালয়েশিয়া, ইন্দোনেশিয়া ও ব্রুনাইয়েও মুক্তি পাবে ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। ইতিমধ্যে মালয়েশিয়ান ডিস্ট্রিবিউশন কোম্পানি কিউ-প্লেক্সের সঙ্গে ছবিটির সংশ্লিষ্টদের একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ইংরেজি এবং স্ব-স্ব ভাষার সাব-টাইটেলসহ বাণিজ্যিকভাবে প্রদর্শিত হবে চলচ্চিত্রটি।

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।