প্রথমবার শুটিংয়ে সুইজারল্যান্ড যাচ্ছেন শবনম ফারিয়া


প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ০৫ এপ্রিল ২০১৬

জনপ্রিয় মডেল অভিনেত্রী শবনম ফারিয়া প্রথমবারের মতো যাচ্ছেন সুইজারল্যান্ড। তবে ফারিয়ার এ সফর ব্যক্তিগত কিংবা পারিবারিক নয়। তিনি যাচ্ছেন টেলিফিল্মের শুটিংয়ের জন্য।

জাগো নিউজকে ফারিয়া জানালেন, ‘আগামী ১৫ এপ্রিল অর্থাৎ পহেলা বৈশাখের পরদিন সুইজারল্যান্ড যাচ্ছি। সেখানে চ্যানেল আই-এর জন্য আগামী ঈদ উপলক্ষে নির্মিত একটি টেলিফিল্ময়ের শুটিং এর জন্য যাবো।’

টানা সাতদিন ইউরোপ মহাদেশের নয়নাভিরাম এই দেশটির বিভিন্ন শহরে শুটিং চলবে বলেও জানালেন ফারিয়া।

উচ্ছ্বাস নিয়ে শবনম ফারিয়া আরো বলেন, ‘আমি ঢাকার বাইরে সচারচার কোনো শুটিং করি না। এবারই প্রথমবার দেশের বাইরে শুটিং-এর জন্য যাচ্ছি। তারও আবার সুদূর সুইজারল্যান্ড। আসলে আমারো অনেকদিনের ইচ্ছে ছিল সুইজারল্যান্ড যাবো। শুটিং-এর সুযোগে এবার যাওয়া না হলেও আগামীতে সুযোগ বুঝে ঠিকই গিয়ে ঘুরে আসতাম। একসঙ্গে দু’টো সুযোগ যেহেতু একবারে এসেছে তাই আর না করতে পারলাম না। রথ দেখাও হবে কলা বেচাও হবে! বিষয়টি কিন্তু মন্দ না।’

শুধু শবনম ফারিয়া নন তার সঙ্গী হিসেবে টেলিফিল্মটির শুটিং করতে আরো যাচ্ছেন তৌসিফ মাহবুব, তানিয়া আহমেদ, ইরফান সাজ্জাদ, আফজাল আহমেদ প্রমুখ। নাম ঠিক না হলেও টেলিফিল্মটি পরিচালনা করবেন রাজিবুল ইসলাম রাজিব।

এনই/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।