আসছে প্রভাসের ‘সালার-২’, প্রযোজক জানালেন মুক্তির তারিখ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৯ পিএম, ০৪ জানুয়ারি ২০২৪

দক্ষিণী সিনেমার সুপার স্টার প্রভাস অভিনীত ‘সালার’ গত ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে। সিনেমাটি এরই মধ্যে বক্স অফিসে ঝড় তুলেছে।

অ্যাকশন ও ড্রামায় ভরপুর এ সিনেমা বক্স অফিসে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। সিনেমাটি খুব অল্প সময়র মধ্যে বিশ্বজুড়ে ৫০০ কোটি আয়ের গণ্ডি পার করেছে।

প্রেক্ষাগৃহে দর্শক সিনেমাটি উপভোগ যেমন করেছেন, তেমনই শেষাংশ দেখে সিক্যুয়েলের অপেক্ষায় রয়েছেন। সম্প্রতি ‘হোমবেল ফিল্মস’র পক্ষ থেকে এ সিনেমার প্রযোজক বিজয় কিরাগান্দুর সিনেমার সিক্যুয়েল করার কথা নিশ্চিত করেছেন। কবে আসছে ‘সালার-২’-এ নিয়ে এখন আলোচনা তুঙ্গে।

আরও পড়ুন: প্রতি সিনেমায় কত টাকা আয় করেন ‘বাহুবলী’খ্যাত প্রভাস? 

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রযোজক বিজয় কিরাগান্দুর ‘সালার-২’ প্রসঙ্গে কথা বলছিলেন। তিনি বলেন, ‘সালার-২’ সিনেমার চিত্রনাট্য তৈরি আছে এবং যে কোনো সময়েই আমরা সিনেমা কাজও শুরু করে দেব। প্রভাসও চায় যত তাড়াতাড়ি সম্ভব শুটিং শুরু করতে, এমনকী প্রশান্তও তাইই চায়।

‘সালার-২’ মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, ‘সালার-২’ নিয়ে আমাদের আলোচনা চলছে এবং গত ২-৩ দিন ধরে আমাদের আলোচনা ছিল যাতে সিনেমাটি আগামী ১৫ মাসের মধ্যে তৈরি করে ফেলা যায়। আমরা নিশ্চিতভাবেই ২০২৫ সালে ‘সালার-২’ রিলিজ করব, এখন থেকে ১৮ মাস পর।

তিনি আরও বলেন, সালার হচ্ছে বিশ্বজুড়ে প্রভাসের অনুরাগীদের উদযাপন। যে ব্যবসা ও প্রতিক্রিয়া পেয়েছি তাতে আমরা অত্যন্ত খুশি। হ্যাঁ, কিছু নেতিবাচক প্রতিক্রিয়া আছে, কিন্তু কেউ ছবির মেকিং, স্কেল বা নাটকীয়তা নিয়ে অভিযোগ জানাননি। দীর্ঘ ২০ বছরে এই প্রথম ‘অ্যাংরি ইয়ং ম্যান’ হিসেবে প্রভাসকে দেখতে পেলেন দর্শক। প্রভাসও সেলিব্রেশন মোডে আছেন এবং দ্বিতীয় ভাগের শুটিং শিডিউলের কথা জিজ্ঞেস করছেন।

প্রযোজক আশ্বাস দিয়েছেন, তারা ‘সালার-২’-এর আরও বড় সিনেম্যাটিক এক্সপিরিয়েন্স নিয়ে আসবেন। ‘সালার-১’ কেবলমাত্র দ্বিতীয় পর্বের ঝলক ছিল। আশা করা যাচ্ছে প্রভাসের কাছে থেকে তার ভক্তরা আরও নতুন কিছু পেতে যাচ্ছে।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।