অতীত কথা ভুলে যেতে বললেন শফিক তুহিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ০৩ জানুয়ারি ২০২৪

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি সুরকার ও গায়ক শফিক তুহিন। নতুন বছরে অতীত কথা ভুলে যেতে বললেন তিনি। তবে এমন কথা বলেছেন গানে গানে। শফিক তুহিনের কথায় ও কম্পোজিশনে গানটিতে কণ্ঠও দিয়েছেন তিনি। গানের শিরোনাম ‘অতীত কথা যেও ভুলে’। গানটিতে সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ।

২ জানুয়ারি প্রযোজনা প্রতিষ্ঠান মাইসাউন্ডের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও প্রকাশিত হয়েছে। এতে মডেল হয়েছেন হিমেল ও জারা মনি। ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

jagonews24

এ সম্পর্কে শফিক তুহিন বলেন, আমার গানের নিজস্ব একটা ধরন আছে। গানটির কথা ও সুরের সঙ্গে সঙ্গতি রেখেই এর ভিডিও নির্মিত হয়েছে। মিউজিক ভিডিওটি প্রকাশের পর থেকেই শ্রোতা-দর্শকদের কাছে ভালো সাড়া পাচ্ছি। গানটি আমার পক্ষ থেকে আমার প্রিয় শ্রোতাদের জন্য নতুন বছরের উপহার। আশা করি বছরটা সবার ভালো কাটবে।

রেজওয়ান শেখ বলেন, গানটির কথা ও সুর দারুন। তুহিন ভাইয়ের সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। শফিক তুহিন ভাই সব সময় অসাধারণ কাজ করেন। কথা ও সুরের সঙ্গে ঠিক রেখে চেষ্টা করেছি ভালো একটি সংগীতায়োজন করার। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে।

এমআই/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।