পূর্বাচলে ১০ কাঠার প্লট পেলেন আরিফিন শুভ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ০২ জানুয়ারি ২০২৪
আরিফিন শুভ/ফাইল ছবি

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) সংরক্ষিত কোটায় প্লট বরাদ্দ পেয়েছেন অভিনেতা আরিফিন শুভ ও প্রযোজক লিটন হায়দার। তারা দুজন পূর্বাচল নতুন শহর প্রকল্পে এই প্লট বরাদ্দ পান। এর মধ্যে আরিফিন শুভকে বরাদ্দ দেওয়া হয়েছে ১০ কাঠা ও প্রযোজক লিটন হায়দারকে ৩ কাটার একটি করে প্লট।

মঙ্গলবার (২ জানুয়ারি) রাজউক সূত্র এই তথ্য জানিয়েছে। আরিফিন শুভ গত বছর মুক্তি পাওয়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার মুজিব চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। অন্যদিকে ২০২১ সালে মুক্তি পাওয়া ‘চিরঞ্জীব মুজিব’ সিনেমার প্রযোজক ছিলেন লিটন হায়দার।

আরও পড়ুন>> ‘মুজিব: একটি জাতির রূপকার’ মুক্তি পেল ভারতের ৫০৩ প্রেক্ষাগৃহে

রাজউক সূত্র জানায়, গত ২৭ নভেম্বর রাজউকের ১৮তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়। এ সভায় অভিনেতা আরিফিন শুভর নামে ১০ কাঠা আয়তনের একটি প্লট বরাদ্দ দেওয়া হয়। একই বোর্ড সভায় ৩ কাঠার একটি প্লট লিটন হায়দারের নামে বরাদ্দ দেওয়া হয়। পরে পূর্বাচল নতুন শহর প্রকল্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অভিনেতা আরিফিন শুভ ও লিটন হায়দারের ঠিকানায় চিঠি দিয়ে বরাদ্দের কথা জানান বলে জানা গেছে।

এমএমএ/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।