নতুন বছর উপলক্ষে কন্সট্যান্টের গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৫ পিএম, ৩১ ডিসেম্বর ২০২৩

নতুন বছর উপলক্ষে ‘সাদাকালো’ শিরোনামে প্রকাশ হচ্ছে কন্সট্যান্টের ব্যান্ডের নতুন গান। আজ (৩১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় গানটি রিলিজ হবে ব্যান্ডের নিজস্ব ইউটিউব চ্যানেলে।

রক ঘরানার ব্যান্ড কন্সট্যান্টের জন্ম ২০০৫ সালে। ২০১৪ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে উৎসর্গ করে তাদের বের করা ‘স্বপ্নমিছিল’ ‘মেঘবালিকা’, ‘ক্ষমা’ প্রভৃতি গানগুলো শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়।

এরপর দেশের বৃহৎ ৭১টি ব্যান্ডের মিক্সড অ্যালবাম ‘আমাদের ৭১’-এ স্থান পেয়েছে তাদের ‘স্বাধীনতা’ শিরোনামের গান।

নতুন বছরে কন্সট্যান্টের গান

আরও পড়ুন: তারেক হাসানের কথায় দেশাত্মবোধক গান

ব্যান্ডের সদস্য বেসিস্ট ও ব্যান্ড কোর্ডিনেটর আহম্মদ মোস্তফা আকিক বলেন, ‘বিগত ৩ বছর আমাদের ব্যান্ড অনেক প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করেছে। কোভিড পরিস্থিতি ও আমাদের গিটার প্লেয়ার বুশান-এর ক্যানসারের সাথে লড়াই করে অকালে না ফেরার দেশে চিরতরে চলে যাওয়া ছিল আমাদের জন্য বড় একটা ধাক্কা।’

আরও পড়ুন: নতুন বছরে আসছে মুন্না খানের ‘অন্তর্যামী’

তিনি আরও বলেন, ‘এ ঘটনার পর আমরা সবাই মানসিকভাবে ভেঙে পড়েছিলাম, কিন্তু শোককে শক্তিতে রূপান্তরিত করে আমাদের ঘুরে দাঁড়ানোর প্রয়াস এ সৃষ্টি ‘সাদাকালো’ শিরোনামের এ গান। আর যেহেতু ৯০ এর দশকে আমাদের ব্যান্ড সদস্যদের সবার বেড়ে উঠা এবং শৈশব-কৈশোর তাই ৯০ দশকের ব্যান্ড সংগীতের মেলোরক-এর আবহ আমাদের এ গানে থাকবে। আশাকরি শ্রোতারা এ গান ভালোভাবে গ্রহণ করবে।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।