নতুন সিনেমায় নাম লেখালেন শাবনূর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২১ পিএম, ২৯ ডিসেম্বর ২০২৩

ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূর। দীর্ঘদিন ধরে তিনি সিনেমা থেকে দূরে রয়েছেন। সম্প্রতি শোনা যাচ্ছিল তিনি আবারও সিনেমায় ফিরছেন।

শাবনূরের বিভিন্ন কথায়ও চলচ্চিত্রে ফেরার ইঙ্গিত পাওয়া যাচ্ছিল। এবার জানা গেল শাবনূর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

আরও পড়ুন: শাবনূরের সেরা ১০ চলচ্চিত্র

কিছুদিন আগে চয়নিকা চৌধুরীর পরিচালনায় একটি সিনেমার মাধ্যমে শাবনূরের সিনেমায় ফেরার কথা সংবাদের শিরোনাম হয়েছিল। তবে এবার জানা গেছে ‘রঙ্গনা’ নামের একটি নতুন সিনেমায় তিনি নাম লিখিয়েছেন তিনি। এ সিনেমা সংশ্লিষ্টরা বলছেন, এ সিনেমার মাধ্যমেই পর্দায় আবারও ফিরতে যাচ্ছেন শাবনূর।

জানা গেছে, সিনেমাটি পরিচালনা করছেন আরাফাত হোসাইন। এটি এ পরিচালকের ক্যারিয়ারে প্রথম সিনেমা। নতুন বছরে শুরুতেই এর শুটিং শুরু হবে।

এ প্রসঙ্গে পরিচালক আরাফাত গণমাধ্যমকে বলেন, ‘সিনেমাটি থ্রিলার ঘরানারর গল্পে নির্মিত হবে। শাবনূরকে এখনও দর্শকরা পর্দায় দেখতে চান। আমারও ইচ্ছা ছিল তাকে নিয়ে কাজ করার। নতুন বছরে সিনেমাটির শুটিং শুরু করব। সিনেমাটি রোজার ঈদে মুক্তি দেওয়ার ইচ্ছা রয়েছে।

আরও পড়ুন: ফিরছেন শাবনূর

অন্যদিকে চিত্রনায়িকা শাবনূর গণমাধ্যকে বলেন, অস্ট্রেলিয়ায় বসেই সাত মাস আগে আমি ‘রঙ্গনা’র গল্পটি হাতে পাই। তখনই কাজটি করতে রাজি হই। সিনেমার গানগুলো খুবই চমৎকার।

শাবনূর আরও বলেন, কবির বকুল ভাইয়ের হাতে জাদু আছে। এ সিনেমায় তিনি গান লিখছেন। সিনেমাটির গান শুনেই ইচ্ছে করেছিল লাফ দিয়ে শুটিংয়ে নেমে যাই। এ সিনেমা দিয়েই ক্যামেরার সামনে ফিরবো। এখন নিজেকে প্রস্তুত করছি। আশা করছি, দর্শকরা দারুণ কিছু পেতে যাচ্ছেন। সবাই আমার জন্য দোয়া করবেন।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।