সালমানের জন্মদিনে করণের বিশেষ ঘোষণা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ২৭ ডিসেম্বর ২০২৩

আজ (২৭ ডিসেম্বর) বলিউড ভাইজান সালমান খানের জন্মদিন। হিন্দি সিনেমার এ সুপারস্টারের ৫৮তম জন্মদিনে ইন্ডাস্ট্রির একাধিক তারকা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন।

কিন্তু এত এত শুভেচ্ছা ও শুভকামনার ভিড়ে আলাদা করে করণ জোহরের শুভেচ্ছাবার্তা নজর কেড়েছে। করণ জোহর সালমানকে শুভেচ্ছাবার্তা জানাতে নিজের প্রথম সিনেমার অভিজ্ঞতার কথা শেয়ার করে নিয়েছেন। ইন্ডাস্ট্রির প্রথম সারির এ প্রযোজক-পরিচালকের প্রথম সিনেমা ছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’।

‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমায় কীভাবে সালমানকে তিনি রাজি করিয়েছিলেন, ২৫ বছর আগের সেই গল্প ভক্তদের সঙ্গে বিনিময় করেছেন করণ জোহর।

এ প্রসঙ্গে করণ লিখেছেন, ‘একটি পার্টিতে এক কোণে দাঁড়িয়েছিলাম। একজন বড় তারকা এসে কারণটা জানতে চেয়েছিলেন। আমি তখন তাকে বলি, যে অনেক অভিনেতার কাছ থেকে একটা চরিত্রের জন্য হতাশ হয়ে ফিরে এসেছি।’

করণ জানান, সেই বড় তারকা অর্থাৎ সালমান তার বোনের কাছ থেকে চিত্রনাট্যের ব্যাপারে আগেই জানতেন। পরের দিনই তিনি করণকে তার সঙ্গে দেখা করতে বলেন।

করণ আরও জানিয়েছেন, তিনি যে তার চিত্রনাট্য সালমানকে শোনানোর সুযোগ পাবেন, সেটা স্বপ্নেও ভাবেননি। করণ আরও লেখেন, “অনেক প্রার্থনা করে তার কাছে গিয়ে সিনেমার শুরুটা শোনালাম। সঙ্গে সঙ্গে তিনি বললেন, ‘আমি ছবিটা করব’।”

এ সিনেমার দ্বিতীয়ার্ধে সালমানের প্রবেশের কথা। করণ জানান, তা জানা সত্ত্বেও সালমান রাজি হন। সালমান নাকি করণকে বলেছিলেন, ‘আমি তোমার বাবাকে ভালোবাসি এবং এ সিনেমা না করলে আমার বোন হয়তো আমাকে মেরে ফেলবে।’

 
 
 
View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

এরই সঙ্গে করণ লেখেন, ‘এভাবেই আমি আমার প্রথম সিনেমা আমন (সিনেমায় সালমানের চরিত্রের নাম) খানকে খুঁজে পাই।’

এখানেই শেষ নয়। করণের পোস্টে সুদীর্ঘ ২৫ বছর পর আবার সালমানের সঙ্গে কাজের ঘোষণা দিয়েছেন করণ। জানা গেছে আগামী বছর ‘দ্য বুল’ সিনেমায় অভিনয় করবেন সালমান। ‘শেরশাহ’ সিনেমার পরিচালক বিষ্ণুবর্ধন নাকি এটি পরিচালনা করবেন।

করণ তার পোস্টে লিখেছেন, ‘২৫ বছর পর আমরা আবার এক সঙ্গে কাজ করতে চলেছি। তবে এখনই এ বিষয়ে আর কিছু বলতে চাই না।’ এটাই জন্মদিনে সালমান ভক্তদের জন্য বিশেষ ঘোষণা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।