ফিরছেন শাবনূর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ১৭ ডিসেম্বর ২০২৩

অডিও শুনুন

এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর দীর্ঘদিন ধরে সিনেমার পর্দায় নেই। সবার প্রিয় এ নায়িকাকে ভক্ত-অনুরাগীরা মিস করছেন। তাকে নিয়মিত সিনেমার পর্দায় দেখতে চাইছেন।

কিন্তু শাবনূর দেশ ছেড়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হয়েছেন। নিয়েছেন সেখানকার নাগরিকত্বও। দীর্ঘদিন ধরে সেখানেই বসবাস করছেন এ নায়িকা। মাঝে মধ্যে শাবনূরের সিনেমায় ফেরার গুঞ্জন শোনা গেলেও তা বাস্তবে রূপ নেয়নি।

আরও পড়ুন: আজ শাবনূরের জন্মদিন 

জানা গেছে, সম্প্রতি দেশে ফিরেছেন শাবনূর। অনেকটা গোপনেই দেশে এসেছেন তিনি। দেশে এসেই নতুন খবর দিলেন এ নায়িকা। আসছে ঈদে আসবে তার নতুন সিনেমা।

jagonews24

শোনা যাচ্ছে, ‘সখা’ নামের এ সিনেমায় তার বিপরীতে মাহফুজ আহমেদ অভিনয় করবেন। এটি পরিচালনা করবেন চয়নিকা চৌধুরী। আগামী বছরের দুই ঈদের যে কোনো একটিতে সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখা যাবে।

আরও পড়ুন: যে কারণে শাবনূরকে ‘মহানায়িকা’ বলেছেন কনকচাঁপা

প্রায় তিন বছর পর দেশে ফিরেছেন শাবনূর। জানা যায়, তার হাতে কিছু কাজ রয়েছে। সেগুলো শেষ করতেই ঢাকঢোল না পিটিয়ে অনেকটা চুপিসারে ঢাকায় এসেছেন। কাজ শেষ করেই উড়াল দেবেন অস্ট্রেলিয়ার পথে।

গণমাধ্যমকে শাবনূর বলেন, ‘অনেক দিন দেশে না থাকায় নানান কাজ জমে আছে। হাবিজাবি অনেক কাজ। ওসব করছি। তাই চুপচাপ আছি। কাউকে জানাইনি।’

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।