নতুন ছবিতে জ্যোতিকা জ্যোতি


প্রকাশিত: ০৬:৫১ এএম, ০৩ এপ্রিল ২০১৬

চলতি বছরেই মুক্তি পেয়েছে প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত ‘অনিল বাগচীর একদিন’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন অভিনয়ের প্রিয় মুখ জ্যোতিকা জ্যোতি। এর আগে তিনি ‘জীবন ঢুলী’ ছবিতেও প্রমাণ দিয়েছিলেন চ্যালেঞ্জিং অভিনয়ের।

এবার আরো একটি নতুন চলচ্চিত্রে কাজ শুরু করেছেন এই অভিনেত্রী। জ্যোতি জানালেন, নুরুল আলম আতিকের পরিচালিত ‘লাল মোরগের ঝুঁটি’ ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এরইমধ্যে কুষ্টিয়াতে ছবিটির শুটিংয়েও অংশ নিয়েছেন।

ছবিতে নিজের চরিত্র প্রসঙ্গে জ্যোতি বলেন, ‘এ ছবিতে আমার চরিত্রের নাম দীপালি সাহা। ২৪ বছরের একজন হিন্দু মেয়ে। খুবই কঠিন একটি চরিত্র। এর বেশি কিছু বলা পরিচালকের নিষেধ আছে। বাকিটা হলে গিয়ে দেখতে হবে।’

জ্যোতি আরো বলেন, ‘এর আগে নুরুল আলম আতিকের অনেক নাটকে অভিনয় করেছি। তার পরিচালনায় কাজ করতে সবসময়ই ভালো লাগে। এবার তার চলচ্চিত্রে কাজ করলাম। বড় পরিসরে বড় কাজ। অনেক প্রস্তুতি ছিলো, কর্মশালাও করা হয়েছে এই ছবির জন্য। আশা করছি চমৎকার একটি ছবি হবে ‘লাল মোরগের ঝুটি’।’

ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, লায়লা হাসান, মামুনুর রশীদ, জয়রাজ ও দোয়েল।

ছোট পর্দা দিয়ে যাত্রা শুরু করা জ্যোতি চলচ্চিত্রে নাম লেখান চলচ্চিত্রের মিষ্টি মেয়ে কবরী পরিচালিত ‘আয়না’ দিয়ে। এরপর তিনি অভিনয় করেছেন বেলাল আহমেদের ‘নন্দিত নরকে’, তানভীর মোকাম্মেলের ‘রাবেয়া’ ও ‘জীবনঢুলী’ এবং মোরশেদুল ইসলামের ‘অনীল বাগচীর একদিন’ ছবিতে। সাফল্যের পথচলায় ‘লাল মোরগের ঝুটি’ হবে জ্যোতির ছয় নম্বর চলচ্চিত্র।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।