নির্বাচনী কার্যক্রম শুরু করলাম: মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ১২ ডিসেম্বর ২০২৩

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি প্রার্থিতা ফিরে পেয়েই বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আজ (১২ ডিসেম্বর)। রিটার্নিং কর্মকর্তার যাচাই-বাছাইয়ে মনোনয়ন বাতিল হলেও নির্বাচন কমিশনে আপিল শুনানিতে প্রার্থিতা ফিরে পেয়েছেন মাহিয়া মাহি।

মাহি মনোনয়নপত্রের বৈধতা পাওয়ার পরই চলে যান গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিস্থলে।

বিষয়টি মাহি তার সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন। এ প্রসঙ্গে তিনি একটি স্ট্যাটাসও দিয়েছেন। মাহি লিখেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ এবং মোনাজাত করে আমার নির্বাচনী কার্যক্রম শুরু করলাম। সবার কাছে দোয়া চাই আমি যেন আগামী ৭ জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে আমার নির্বাচনী এলাকার জনগণের সেবা করতে পারি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Mahi-(2).jpg

স্ট্যাটাসের সঙ্গে মাহি কয়েকটি ছবিও প্রকাশ করেছেন। ছবিতে দেখা গেছে, জাতির পিতার সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত করছেন মাহি।

রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন মাহি। তিনি এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন। তবে দল মাহিকে মনোনয়ন না দিলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।