ইকবালের ‘ডেডবডি’র শেষ লটের শুটিং চলছে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৫ এএম, ১২ ডিসেম্বর ২০২৩

আগামী রোজার ঈদে ‘ডেডবডি’ নামে নতুন সিনেমা মুক্তি দেবেন আলোচিত প্রযোজক ও পরিচালক এমডি ইকবাল। সেই তারিখ ধরে এগিয়ে চলছে সিনেমার কাজ।

এরই মধ্যে ‘ডেডবডি’সিনেমার ৮০ শতাংশের কাজ শেষ হয়েছে। এখন চলছে সিনেমাটির গানের দৃশ্য ধারণ। দেশের সেরা ভ্রমণ স্পট কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে এর শুটিং চলছে।

আরও পড়ুন: দুই সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন ইকবাল

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে ‍মুঠোফোনে জাগো নিউজকে বিষয়টি জানান ইকবাল নিজেই। তিনি বলেন, আমার বন্ধু ওমর সানী বলেছেন সিনেমাটি নিয়ে ঈদে দর্শকদের সামনে আসতে। আমি তো প্রায় ঈদেই সিনেমা ‍মুক্তি দেই। আগামী ঈদেও আসব নতুন সিনেমা ‘ডেডবডি’ নিয়ে।

জীবনে এত ঝুঁকি নিয়ে সিনেমা নির্মাণ করিনি উল্লেখ করে ইকবাল বলেন, এ সিনেমাটি নির্মাণ করতে গিয়ে অনেক ঝুঁকির মধ্যে পড়তে হয়েছে- আমিসহ পুরো টিমের সদস্যদের। দুটি ঘটনার খবর মিডিয়ায় এসেছে। ওমর সানীকে সাপে কামড় এবং জাদু আজাদকে কুকুরে কামড় দিয়েছিল এ সিনেমার শুটিংয়ের সময়। এ দুটি ছাড়াও বেশ কিছু ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: শ্যামল-এনি-রোশানদের নিয়ে ইকবালের ‘ডেডবডি’

তিনি আরও বলেন,‘ডেডবডি’ নির্মাণে যত শ্রম দিয়েছি তা আগের কোনো সিনেমায় দেইনি বললেই চলে। বিশেষ করে শ্যামল মওলা ও অন্বেষা রায়কে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। তাদের উপস্থিতি সিনেমাটি অনন্য স্থানে নিয়ে গেছে।

এমডি ইকবাল পরিচালিত এ সিনেমায় অভিনয় করেছেন ওমর সানী, শ্যামল মওলা, জিয়াউল হক রোশান, রাশেদ মামুন অপু, কলকাতার অভিনেত্রী অন্বেষা রায় এনি ও মিষ্টি জাহান। চলতি বছরের ১০ অক্টোবর থেকে শুরু হয়েছে এর শুটিং।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।