বিয়ে নিয়ে ট্রলিংয়ের জবাব দিলেন পরমব্রত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩১ পিএম, ১১ ডিসেম্বর ২০২৩

টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও সমাজকর্মী পিয়া চক্রবর্তী গত ২৭ নভেম্বর সাতপাকে বাঁধা পড়েন। বিয়ের দুই সপ্তাহ পর ভারতীয় একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে পরমব্রত বিয়ের দুই সপ্তাহের অভিজ্ঞতা শেয়ার করেছেন।

সম্প্রতি ডাবলিং থেকে ভ্রমণ করে ফিরেছেন পরমব্রত। এবছর চলচ্চিত্র উৎসবের উদ্বোধন অনুষ্ঠানেও থাকতে পারেননি তিনি। তবে ক্লোজিং অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় তাকে দেখা যাবে। বিয়ের পরের অভিজ্ঞতা শেয়ার করলেন পরমব্রত।

আরও পড়ুন: অভিনেতা পরমব্রতর বিয়ের ছবি প্রকাশ্যে

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বিয়ের পর এমন একটা অদ্ভুত সিচুয়েশনের (পরিস্থিতির) মধ্যে আমি রয়েছি যা বলে বোঝানোর নয়। একদিকে যেমন শুভকামনা ও আমাদের বিবাহিত জীবন সুখী হওয়ার শুভেচ্ছা আসছে অন্যদিকে ট্রলিংয়ের বন্যা বয়ে যাচ্ছে। বিভিন্ন ধরনের নানা রকমের ট্রলিং। কী করব, কী বলব, ঠিক বুঝে উঠতে পারছি না।’

বিয়ে নিয়ে ট্রলিংয়ের জবাব দিলেন পরমব্রত

পরমব্রত আরও বলেন, ‘কারণ আমি ট্রলিং ফলো করি না এবং সেই সময়ও আমার নেই। তবে কাছের মানুষদের কাছ থেকে, বন্ধু-বান্ধবদের কাছ থেকে সেগুলো শুনতে পাচ্ছি এবং অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে যা বলে বোঝাতে পারব না। আবার অনেক প্রিয় মানুষ, বন্ধু-বান্ধব অনুরাগীরা আমার নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। প্রথম একটা সপ্তাহ এ শুভেচ্ছা ও ট্রলিংয়ের ব্যালেন্সটা সামলাতেই চলে গেল। তারপর বাইরে ঘুরতে গিয়েছিলাম খুব ভালো সময় কাটিয়েছি। সবেমাত্র ফিরেছি। তবে সবকিছুকেই আমি খুব স্পোর্টিংলি নিয়ে থাকি।’

আরও পড়ুন: অনুপম রায়ের সাবেক স্ত্রীকে বিয়ে করছেন পরমব্রত

২৭ নভেম্বর কলকাতায় যোধপুর পার্কে নিজের বাড়িতেই পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতেই বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। রেজিস্ট্রি করেই সম্পন্ন হয় পরম-পিয়ার বিয়ে। আর বিয়ের পর সমস্ত জল্পনা-কল্পনা ও কৌতূহলের শেষে নিজেই পিয়ার সঙ্গে রেজিস্ট্রি বিয়ের ছবি পোস্ট করেন পরমব্রত চট্টোপাধ্যায়।

এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় একের পর এক ট্রলিং। যার বেশিরভাগটাই ছিল পিয়ার আগের স্বামী অনুপম রায়কে ঘিরে। যেহেতু পরমব্রত এবং অনুপম ভালো বন্ধু ছিলেন, তাই বন্ধুর সাবেক স্ত্রীকে বিয়ে করা নিয়ে শুরু হয় ব্যাপক আলোচনা।

২০২১ সালে গায়ক সুরকার অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর বিবাহ-বিচ্ছেদ হয়। সেই সময় পিয়ার সঙ্গে পরমব্রত চক্রবর্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। এ নিয়ে সোশ্যাল মিডিয়া তো বেশ জল ঘোলা হয়। ততদিনে পরমের বিদেশিনী প্রেমিকা ইকার সঙ্গে তার দূরত্ব তৈরি হয়েছিল। শোনা যায়, তখনই পরমের কাছাকাছি আসেন পিয়া। একসময় পরম ও অনুপম দুজনেই ভালো বন্ধু ছিলেন।

তবে ২০২১ সালের পর সমীকরণটা বদলে যায়। তখনই শোনা গিয়েছিল পরম ও পিয়ার গোপন প্রেমের সংবাদ। তখন অবশ্য দুজনের কেউই এই সম্পর্কের কথা স্বীকার করেননি। এবার সেই জল্পনাই সত্যি হয়। তবে এ মুহূর্তে পরম-পিয়া আপাতত সুখে-শান্তিতে সংসার করে যাচ্ছেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।