কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সালমান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

কলকাতায় আজ (৫ ডিসেম্বর) বসবে চলচ্চিত্রের মেলা। প্রত্যেক বছরের মতো কলকাতায় শুরু হচ্ছে ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় হাজির হলেন বলিউডের ভাইজান খ্যাত সুপার স্টার সালমান খান।

আরও পড়ুন: ‘টাইগার-৩’র সাফল্যে নতুন খবর দিলেন সালমান 

এরই মধ্যে শহরে এসে উপস্থিত হয়েছেন বলিউডের এ তারকা। মঙ্গলবার সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে কলকাতা বিমানবন্দরে নামেন সালমান খান। সঙ্গে সঙ্গে পেলেন উষ্ণ অভ্য়র্থনা। ফুল হাতা ব্ল্যাক টি শার্ট ও ব্লু ট্রাউজারে ভাইজানকে দেখতে সেই সাতসকালেই ভিড় জমান তার অনুরাগীরা। তারকা অভিনেতার পাশে দেখা গেল বাবুল সুপ্রিয়কে।

ভক্তদের দিকে তাকিয়ে হাত নাড়লেন, নমস্কার করলেন সালমান। ভাইজানের জন্য বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থাও ছিল ব্যাপক। বিকেলে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন এ তারকা।

গত কয়েক বছরের মতো এবার, চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবেন না কিং খান। এই কথা শোনা গিয়েছিল আগেই। গত বছর ১৫ ডিসেম্বর, উদ্বোধন হয় কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। সেবার ভাঙা ভাঙা বাংলায় শাহরুখ বলেন, ‘সবাইকে এই মঞ্চে দেখে খুব ভালো লাগছে। অনেকদিন দেখা হয়নি তো। আমার প্রিয় সুন্দর রানিকে দেখে খুব খুশি’।

এর আগের ৩ বছর কলকাতায় আসতে পারেননি শাহরুখ। সেই সময়ে পশ্চিমবঙ্গের ব্র্যান্ড শুভেচ্ছা দূত হিসেবে শাহরুখ মনে করিয়ে দেন, কলকাতার মতো উষ্ণ অভ্যর্থনা হয়তো খুব কম জায়গাতেই পাওয়া যায়। কিন্তু সেই বাদশাহই এবার অনুপস্থিত থাকবেন মঞ্চ থেকে। অবশ্য মঞ্চ আলো করে উপস্থিত থাকবেন সালমান।

আরও পড়ুন: আবারও হুমকির মুখে সালমান 

অন্যদিকে চলতি বছরের ১৩ মে এক দশকের বেশি সময় পর কলকাতায় এসেছিলেন সলমন। ইস্টবেঙ্গল তাঁবুতে অনুষ্ঠান করার কথা ছিল তার। শহরে এসেই দেখা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে। যান কালীঘাটের বাড়িতে। ভাইজানকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মমতা বন্দ্যোপাধ্যায়। সে সময়ে ভাইজান মধুর স্মৃতি নিয়ে ফিরে যান।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।