‘টাইগার-৩’র সাফল্যে নতুন খবর দিলেন সালমান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ২৬ নভেম্বর ২০২৩

বলিউড সুপার স্টার সালমান খান তিন দশকেরও বেশি সময় ধরে হিন্দি চলচ্চিত্রে সমানে রাজত্ব করছেন। এ দীর্ঘ ক্যারিয়ারে অনেক চড়াই-উতরাইয়ের সাক্ষী হতে হয়েছে ভাইজানকে। শুধু তা-ই নয়, জড়িয়েছেন অনেক আলোচনা-সমালোচনায়।

সালমানের বিভিন্ন আচরণ বিভিন্ন সময় সমালোচিত হয়েছে। কিন্তু সিনেমার পর্দায় তিনি এলেই নাকি সুপটার-ডুপার হিট! কিন্তু গত দুবছর ধরে সালমানের সিনেমা ভালো যাচ্ছিল না। তবে ‘টাইগার-৩’ সিনেমার মাধ্যমে সুদিন ফিরেছে সালমানের।

এবার সেই আনন্দেই নতুন ঘোষণা দিলেন সালমান খান! সিনেমার পাশপাশি এবার ব্যবসায়ও হাত পাকাতে চলেছেন সালমান। ব্যবসাতেও রয়েছে সেই সিনেমা। শোনা যাচ্ছে ভারতজুড়ে সিনেমাহল খুলতে চলেছেন তিনি। তবে আর পাঁচটা হলের মতো কাঁড়ি কাঁড়ি অর্থ খরচ হবে না সালমানের হলে, অন্য সুবিধাও থাকবে।

আরও পড়ুন: সালমানের চুমুকাণ্ডে হতভম্ব ক্যাটরিনা 

পরিকল্পনাটা অনেক আগেই নেওয়া। তবে মাঝে কোভিডের কারণে সব পিছিয়ে দিতে বাধ্য হন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান বলেন, আমি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছি। আসলে এটা বাস্তবায়নে অনেকটা সময় দরকার। জমি, নির্মাণকাজ, লোক নিয়োগ সব মিলিয়ে বিরাট কর্মযজ্ঞ। তবে সব ঠিকঠাক থাকলে আগামী বছরই কাজ শুরু করব। ধীরে ধীরে শুরু করব। তবে করবই, এ বিষয়ে নিশ্চিত।

সালমানের এ সিনেমা হলের নাম সম্ভবত ‘সালমান টকিজ’ দেওয়া হবে। মুম্বাই ও দেশের অন্য বড় শহর ছাড়াও ছোট শহর, এমনকি পিছিয়ে পড়া অঞ্চলেও খোলা হবে সালমানের এ সিনেমা হল।

অন্য হলের তুলনায় এখানে টিকিটের দাম হবে অনেকটাই কম। করমুক্ত টিকিট মিলবে এখানে। স্বাভাবিকভাবেই দাম অনেকটাই কম হবে টিকিটের। বাচ্চা ও আর্থিকভাবে পিছিয়ে পড়া ছেলেমেয়েদের জন্য বিনা মূল্যে টিকিট পাওয়া যাবে।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।