সিমলা স্বপ্নে দেখেছেন প্রধানমন্ত্রী তাকে মনোনয়ন দিয়েছেন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ২৩ নভেম্বর ২০২৩

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা সিমলা অনেকদিন ধরে চলচ্চিত্র অঙ্গন থেকে দূরে রয়েছেন। হঠাৎ করে আলোচনায় এসেছেন আওয়ামী লীগের মনোনয়নপত্র কেনাকে কেন্দ্র করে। এতে তিনি দীর্ঘদিন পর সংবাদের শিরোনাম হন।

এ নায়িকা মনোনয়ন ফরম কিনে মতামতও ব্যক্ত করেছেন। এ প্রসঙ্গে তিনি জানান, তিনি স্বপ্নে দেখেছেন প্রধানমন্ত্রী তাকে মনোনয়ন দিয়েছেন।

সিমলা আরও বলেন, আমি জানি যদিও জানি কথাটা হাস্যকর হবে। তারপরেও বলি, স্বপ্নে তো আমরা অনেক কিছুই দেখি। মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে আমার অনেকবারই দেখা হয়েছে। কিছুদিন আগের কথা আমি স্বপ্নে মাননীয় প্রধানমন্ত্রীকে দেখেছি, তিনি আমাকে কিছু একটা দিচ্ছেন। আমার মনে হয় সেই স্বপ্নটাই বাস্তব হতে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দেবেন।’

সিমলা ঝিনাদহ-১ আসন থেকে নির্বাচন করতে চান সিমলা। ১৯৯৯ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালনায় ম্যাডাম ফুলি সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন এ নায়িকা। এ সিনেমায় সিমলা ও ফুলি দুটি চরিত্রে অভিনয় করে তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তিনিই প্রথম অভিনেত্রী যিনি তার প্রথম সিনেমায় শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

২০০৯ সালে তিনি সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত গঙ্গাযাত্রা সিনেমায় ফেরদৌস আহমেদ ও সাদিকা পারভিন পপির সাথে পার্শ্বচরিত্রে অভিনয় করেন।

এ সিনেমায় অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর জন্য বাচসাস পুরস্কার লাভ করেন। তার অভিনীত অন্যান্য চলচ্চিত্র হচ্ছে রূপগাওয়াল, নেকাব্বরের মহাপ্রয়াণ। ২০১৩ সালের জুনে তিনি কলকাতার ‘সমাধি’ সিনেমায় গোবিন্দের বিপরীতে অভিনয় করেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।