সালমানের চুমুকাণ্ডে হতভম্ব ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫১ পিএম, ১৯ নভেম্বর ২০২৩

এবার দীপাবলির উৎসবে মুক্তি পেয়েছে বলিউড ভাইজান সালমান খান, ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমি অভিনীত সিনেমা ‘টাইগার-৩’। এটি মুক্তির আগে খুব বেশি প্রচার করতে দেখা যায়নি টিম টাইগারকে। তবে বিশ্বব্যাপী ৩০০ কোটির গণ্ডি পেরোতেই প্রকাশ্যে এলো জোয়া, টাইগার ও আতিশ।

প্রথমে দর্শকদের ধন্যবাদ জানান তিন জনেই। এ দিন মুম্বাইয়ের ইভেন্টে বেশ খোশমেজাজেই দেখা গেল ভাইজানকে। তিনি এ দিন ক্যাটরিনাকে তার ‘ডেজার্ট স্কার্ফ’টি উপহারস্বরূপ দেন।

jagonews24

‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির প্রায় প্রতিটি ছবিতেই কালো খোপকাটা এই স্কার্ফটি ব্যবহার করেছেন। তা খুলে পরিয়ে দেন ক্যাটরিনাকে। তারপর চুমু দিয়ে বসেন এমন একজনকে, তা দেখে হতবাক ক্যাটরিনাও।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিন অনুষ্ঠান চলাকালীন সালমান বলেন, ‘যে ছবিতে ক্যাটরিনা রয়েছে, সেখানে একটু প্রেম থাকবে না, তা কি হয়!’ এই বলে সোজা এগিয়ে যান ইমরানের দিকে। সালমান ইমরানের দিকে তাকিয়ে বলেন, ‘যদি ইমরান আতিশের রোলে না থাকত, তা হলে এটা তো হয়েই যেত।’

আরও পড়ুন: সালমানের ‘টাইগার-৩’ সিনেমা ৩ দিনে কত আয় করেছে 

সিনেমায় খলচরিত্রে দেখা গিয়েছে ইমরানকে। ততক্ষণে সালমানের কাণ্ড দেখে হাসির রোল অনুষ্ঠান কক্ষে। আসলে ইমরানের অভিনয় ক্যারিয়ারের দিকে তাকালে দেখা যাবে, ক্যারিয়ারের শুরু থেকে প্রেমিকের চরিত্রে দেখা গিয়েছে তাকে। এক সময় তাকে ‘সিরিয়াল কিসার’-এর তকমা দেয় ইন্ডাস্ট্রি। হয়তো সেই প্রসঙ্গ থেকে সালমান কিছুটা রসিকতা করেন ।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।