এটিএন বাংলায় অনন্ত জলিলের ট্যালেন্ট হান্ট


প্রকাশিত: ০৭:৩৭ এএম, ৩১ মার্চ ২০১৬

বাংলা চলচ্চিত্রের অভিনয় শিল্পী প্রতিভা অন্নেষণের প্রতিযোগিতামুলক অনুষ্ঠান ‘ড্যানিশ মনসুন ফিল্মস ট্যালেন্ট হান্ট’। ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক অনন্ত জলিলের মালকানাধীন প্রতিষ্ঠানটির আয়োজনে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে পর্বটি প্রচার হতে যাচ্ছে এটিএন বাংলার পর্দায়।

দেবাশীষ বিশ্বাস এবং আমব্রিনের উপস্থাপনা এবং মুকাদ্দেম বাবুর প্রযোজনায় আগামী শনিবার, ২ এপ্রিল রাত ১০টার সংবাদের পর এটি প্রচার হবে।  

অনন্ত জলিল চলচ্চিত্রে শিল্পী সংকট দূর করার মানসে এ অনুষ্ঠানের কার্যক্রম শুরু করেছিলেন গেল বছরের ৪ নভেম্বর। প্রায় তিন লক্ষ প্রতিযোগীদের নিয়ে প্রথম ধাপে ঢাকা, সিলেট, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল ও রংপুর মোট সাতটি বিভাগীয় শহরে রিজিওনাল অডিশন রাউন্ড কার্যক্রম সম্পন্ন হয়। রিজিওনাল অডিশন রাউন্ড থেকে নির্বাচিত প্রতিযোগীরা পরবর্তীতে ঢাকায় ন্যাশনাল রাউন্ড এবং পরবর্তীতে গ্র“মিং রাউন্ড, পারফর্মেন্স রাউন্ড ও গালা রাউন্ডের বিভিন্ন ধাপ অতিক্রম করে। সেখান থেকে নির্বাচিত ৩৫ জন প্রতিযোগীকে নিয়ে ২০ মার্চ রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির রাজদর্শন হলে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বিশেষ অতিথি ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, ড্যানিশ ফুডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আজিজ আল মাহমুদ দেশের বিশিষ্ট ব্যবসায়ী ও বিভিন্ন অঙ্গনের সেলিব্রেটিরা।

জমকালো গ্র্যান্ড ফিনালে সাজানো হয় দেশের খ্যতনামা শিল্পীদের পারফর্মেন্স আর নানা আয়োজনে। ‘শূন্য থেকে আসে প্রেম’ গানে একদল নৃত্যশিল্পীর সঙ্গে নিপুণের নৃত্যে মেতে ওঠে দর্শক। এরপর পারফর্ম করেন চিত্রনায়িকা পপি। পপির পর মঞ্চে উঠেন ক্লোজআপ তারকা সালমা। এরপর অনেকটাই চমকের মতো ‘ঢাকার পোলা ভেরি ভেরি স্মার্ট’ গানে মঞ্চ মাতিয়ে তোলেন অনন্ত জলিল।

এরপর মঞ্চে উঠেন কণ্ঠশিল্পী কনা। এসব পারফর্মেন্সের মাঝে মাঝে চলতে থাকে মূল প্রতিযোগিদের পারফর্ম্যান্স। নাচে-গানে তারাও মঞ্চ মাতাতে থাকেন। ‘চাই না মেয়ে তুমি অন্য কারো হও’ গানে মঞ্চ মাতান হৃদয় খান। সুর তুলতে তুলতে তিনি মঞ্চে টেনে তোলেন পপি ও অনন্ত জলিলকে। গানের তালে তারাও নাচতে থাকেন। এভাবে একে একে ট্যালেন্ট হান্টের শিল্পীদের পারফর্মেন্স এবং খ্যতনামা শিল্পীদের পারফর্মেন্স চলতে থাকে। মঞ্চে আরও পারফর্ম করেন রবি চৌধুরী, দিঠি আনোয়ার প্রমুখ।
 
সব মিলিয়ে নাচে গানে ভরপুর ছিল ‘ট্যালেন্ট হান্ট গ্র্যান্ড ফিনা’লে পর্ব। সবার পারফর্ম্যান্স শেষ হলে ঘোষণা করা হয় বিজয়ীদের নাম। ড্যানিশ মনসুন ফিল্মস ট্যালেন্ট হান্টের এবারের বিজয়ীরা হলেন নায়ক ক্যাটাগরিতে শাহেদ, সাব্বির। নায়িকা ক্যাটাগরিতে সারা, মাহিন। খলনায়ক ক্যাটাগরিতে রাসেল, রিয়াজ, নিক্সন, মিল্টন। কমেডি ক্যাটাগরিতে ডা. প্রিন্স, এ্যানি। শিশু শিল্পী ক্যাটাগরিতে এষা, রুশদী। বাবা-মা ক্যাটাগরিতে এস ইসলাম, ইউসুফ আলী, তৃপ্তি, উম্মে সালমা। সহশিল্পী ক্যাটাগরিতে অং মারমা, নাশা, লাকি, মাসুদ রানা, মেহেদি, নিরব এবং আরমান।

তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, আলোকচিত্রী চঞ্চল মাহমুদ, অনন্ত জলিল ও বর্ষা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।