অভিনেত্রী তানজিন তিশার আত্মহত্যার চেষ্টা!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৬ পিএম, ১৬ নভেম্বর ২০২৩

ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এ বিষয়ে তিশার ঘনিষ্টজনরা জানিয়েছেন, গতকাল (১৫ নভেম্বর) মধ্যরাতে রাজধানীর রাজারবাগে নিজ বাসায় তিনি ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন। এরপর তিশাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় বলে জানা গেছে। এরপর বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

এ প্রসঙ্গে নাম প্রকাশ না করার শর্তে তিশার ঘনিষ্টজনরা জানান, এক সহ অভিনেতার ফারহানের সঙ্গে তানজিন তিশার প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু বেশকিছু দিন ধরে তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য হয়েছিল।

তিশা বুধবার রাতে রাজারবাগের বাসা থেকে ফারহানের উত্তরার বাসায় যান। সেখান থেকে ফিরে ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন।

তিশার ঘনিষ্টজনরা আরও জানান, ঢাকা মেডিকেল থেকে তিশাকে রাজধানীর পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।