সালমানের ক্যারিয়ারে প্রথম দিনে সর্বোচ্চ আয় ‘টাইগার-৩’ সিনেমার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৩ পিএম, ১৪ নভেম্বর ২০২৩

বলিউড ভাইজান সালমান অনুরাগীদের জন্য চলতি বছরের দীপাবলি আরও আনন্দের হয়েছে। এর কারণ ভাইজানের নতুন সিনেমা ‘টাইগার-৩’ মুক্তি। এ সিনেমা সালমানের ক্যারিয়ারে সবচেয়ে বড় ‘ওপেনিং’ দিয়েছে।

অর্থাৎ মুক্তিপ্রাপ্ত সিনেমার মধ্যে প্রথম দিনে ব্যবসার আলোকে সালমান খানের ‘টাইগার-৩’ সিনেমা শীর্ষে রয়েছে। দীপাবলির উৎসবে দৃষ্টান্তও সৃষ্টি করেছে ভাইজানের এ সিনেমা।

মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার-৩’ ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা এবং টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা। ১২ নভেম্বর (রোববার) দীপাবলির দিন এ সিনেমা ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। প্রথম দিনেই একাধিক আশঙ্কা ভেঙে দিয়ে রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে এ সিনেমা।

আরও পড়ুন: প্রেক্ষাগৃহে সালমান ঝড় 

ট্রেড অ্যানালিস্ট ও ফিল্ম সমালোচক তরণ আদর্শের মতে, এ সিনেমা হিন্দি ভাষায় ভারতজুড়ে প্রথম দিনেই ৪৩ কোটি রুপি ব্যবসা করেছে। যা বাংলাদেশি মুদ্রায় ৫৭ কোটি টাকারও বেশি। তিনি পোস্ট করে লেখেন, সালমান খানের ‘টাইগার-৩’ সবচেয়ে বড় ওপেনার।

শীর্ষের ৫ ওপেনার... প্রথম দিনের হিসেবে ‘টাইগার-৩’ ৪৩ কোটির ব্যবসা, ‘ভরত’ ৪২.৩০ কোটি রুপির ব্যবসা, ‘প্রেম রতন ধন পাও’ ৪০.৩৫ কোটি রুপির ব্যবসা, ‘সুলতান’ ৩৬.৫৪ কোটি রুপির ব্যবসা, ‘টাইগার জিন্দা হ্যায়’ ৩৪.১০ কোটি রুপির ব্যবসা।’

 
 
 
View this post on Instagram

A post shared by Yash Raj Films (@yrf)

প্রথম দিনে পুরো ভারত থেকে এ সিনেমা মোট ৪৪.৫০ কোটি রুপির ব্যবসা করেছে। এর মধ্যে হিন্দি, তামিল ও তেলুগুও রয়েছে। এ সংখ্যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানানো হয়েছে ‘যশ রাজ ফিল্মস’-এর পক্ষ থেকে।

আরও পড়ুন: ‘টাইগার-৩’ সিনেমায় শাহরুখের ক্যামিও ফাঁস 

বিদেশের মাটিতেও প্রথম দিনে দুর্দান্ত ব্যবসা করেছে এ সিনেমা। নিঃসন্দেহে, দীপাবলির আবহ থাকা সত্ত্বেও বেশ ভালো ব্যবসা করেছে সালমান খানের এ সিনেমা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।